Main Menu

আমিরের বিপরীতে শ্রদ্ধা!

shraddhaশ্রদ্ধা কাপুরের সময়টা ভালোই যাচ্ছে। বক্স অফিসে হিট ছবির সংখ্যা বেশি না থাকলেও শ্রদ্ধার হাতে আসছে একের পর এক ছবি। আপাতত দাউদ ইব্রাহীমের বোন হাসিনা পার্কারের বায়োপিক নিয়ে ব্যস্ত শ্রদ্ধা। এর মধ্যেই শোনা যাচ্ছে এবার আমির খানের বিপরীতে অভিনয় করার সুযোগ এসেছে শ্রদ্ধার হাতে!

তবে খবরটি কতটুকু সত্যি তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। শোনা যাচ্ছে  আমিরের পরবর্তী ছবি ‘থাগস্‌ অফ হিন্দোস্তান’ এ ‘আশিকি ২’ এর নায়িকা শ্রদ্ধাকে দেখা যাবে। এর জন্য লুক টেস্ট করতেও গেছিলেন শ্রদ্ধা।

ছবিতে আমিরের লুক ইতোমধ্যে হিট। ছবির প্রয়োজনে নিজের লুক বদলে ফেলার ক্ষেত্রে আমির খানের জুড়ি মেলা ভার। ঠিক সেরকমই এই ছবির ক্ষেত্রেও। এই ছবিতে আমিরের একগাল দাড়ি আর এক বিশাল বড় গোঁফ।

ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চনও। ধারনা করা হচ্ছে আবার বড়সড় একতা ইতিহাস তৈরি হতে চলেছে বলিউডে। আর সেই ইতিহাসের ভাগীদার হতে পারলে শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুরও খুব খুশি হবেন।

ফিলিপ মিডস টেলারের বিখ্যাত উপন্যাস ‘কনফেশন অফ অ্যা থাগ’ অবলম্বনে তৈরি ‘থাগস্‌ অফ হিন্দোস্তান’। ১৮৩০ সালে সাম্রাজ্যিক খুনেরা কিভাবে ধনী পর্যটকদের সম্পত্তি চুরি করত তাই নিয়ে তৈরি এই গল্প।






মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*