Main Menu

একসঙ্গে গাইবেন আসিফ-মোনালি

Asif.Monaliজনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। চলচ্চিত্রে তিনি নিয়মিত প্লে-ব্যাক করছেন। তারই ধারাবাহিকতায় তিনি এবার ‘দোস্ত দুশমন’ শিরোনামের সিনেমার একটি গানে কণ্ঠ দিতে যাচ্ছেন। এতে তার সঙ্গে গাইবেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুর। আগামীকাল বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর একটি স্টুডিওতে এ গানের রেকর্ডিং হবে। এতে কণ্ঠ দিবেন আসিফ আকবর। মুম্বাইয়ের একটি স্টুডিওতে কণ্ঠ দিবেন মোনালি ঠাকুর। নির্মাতা সূত্রে এ তথ্য জানা যায়।

‘বোঝে নারে মন’ শিরোনামের এ গানের কথা লিখেছেন সুদিপ কুমার দীপ। সুর করেছেন আলী আকরাম শুভ।

১৯৭৭ সালে দেওয়ান নজরুল হিন্দি ‘শোলে’র অনুকরণে ‘দোস্ত দুশমন’সিনেমা নির্মাণ করেছিলেন। এবার নাম ঠিক রেখে গল্পের পরিবর্তন করে নির্মিত হতে যাচ্ছে ‘দোস্ত দুশমন’চলচ্চিত্র।  ভারত-বাংলাদেশ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে।

বাংলাদেশের বি. কে আজাদের পরিচালনায় এ সিনেমায় বাংলাদেশ ও ভারতের জনপ্রিয়শিল্পীরা অভিনয় করবেন। ইতোমধ্যে বাংলাদেশের অভিনেতা অমিত হাসান, কমল পাটকের, চিত্রনায়ক জয় চৌধুরী, রোমানা ইসলাম নীড় চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যদিকে কলকাতা থেকে চুক্তিবদ্ধ হয়েছেন, আশীষ বিদ্যার্থী, রজতাভ দত্ত রনি।

সিনেমাটিতে প্রধান দুটি জুটি রয়েছে। চিত্রনায়ক জয়ের বিপরীতে এতে অভিনয় করবেন রোমানা ইসলাম নীড়। নবাগত বিজয় খানের বিপরীতে ওপার বাংলার জনপ্রিয় কোনো চিত্রনায়িকাকে দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।সিনেমার কাহিনি নতুন করে লিখেছেন- আবদুল্লাহ জহির বাবু। সংগীতায়োজন করছেন আলী আকরাম শুভ ও ভারতের বাপ্পী লাহিড়ি।






মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*