Main Menu

বিসিএস কম্পিউটার সিটিতে ওয়ালটন প্লাজা চালু

Waltonক্রেতাদের হাতে উচ্চ গুণগতমানের ল্যাপটপসহ তথ্যপ্রযুক্তিনির্ভর বিভিন্ন ধরনের ডিভাইস তুলে দিতে রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে চালু হয়েছে ওয়ালটন প্লাজা।

এখানে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ড ওয়ালটনের উচ্চ গুণগত মানসম্পন্ন সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ, ডেস্কটপ মনিটর, মাউস, কি-বোর্ড, প্রিন্টারসহ অন্যান্য আইসিটি পণ্য পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর সভাপতি এবং বিজয় বাংলা ফন্টের উদ্ভাবক মোস্তাফা জব্বার ও ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বুধবার এ প্লাজার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড এডমিন), এমদাদুল হক সরকার (বিপণন), মো. হুমায়ূন কবীর (পিআর অ্যান্ড মিডিয়া), তোফাজ্জল হোসেনসহ (ডিআইজি, লিগাল অ্যাফেয়ার্স)  ঊর্ধ্বতন  কর্মকর্তারা।

অনুষ্ঠানের প্রধান অতিথি মোস্তাফা জব্বার বাংলাদেশে প্রযুক্তি শিল্পের বিকাশে বিস্ময়কর অবদানের জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ‘আমি ওয়ালটন কারখানা পরিদর্শনে গিয়ে দেখেছি তারা অসংখ্য উচ্চ প্রযুক্তি পণ্যের পাশাপাশি টেলিভিশনের মাদারবোর্ডও তৈরি করছে। অচিরেই কম্পিউটারের মাদারবোর্ডের মতো উচ্চ প্রযুক্তি পণ্য উৎপাদনে যাবে। ওয়ালটনের তৈরি মাদারবোর্ড দিয়ে তৈরি কম্পিউটার বা ল্যাপটপ বিশ্বের বিভিন্ন দেশে যাবে, এ কথা ভেবে আমি আনন্দিত ও গর্বিত।’

তিনি আশা প্রকাশ করেন, ওয়ালটন আগামী দিনে ডিজিটাল ডিভাইস জাতীয় সব পণ্য দেশেই তৈরি করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ওয়ালটন শিল্প পরিবার চেষ্টা করছে বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি দেশের ঘরে ঘরে বাংলাদেশে তৈরি বিশ্বমানের ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দেবার। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি মেইড ইন বাংলাদেশ খ্যাত ওয়ালটন পণ্যসামগ্রী রপ্তানি হচ্ছে পৃথিবীর বিভিন্ন দেশে।’

তিনি দেশপ্রেমিক সব নাগরিককে ওয়ালটনসহ দেশে তৈরি পণ্যসামগ্রী ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার আহ্বান জানান।

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, ওয়ালটন এ দেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের ব্র্যান্ড। বিশ্বমানসম্পন্ন পণ্যসামগ্রী সরবরাহের মাধ্যমে আন্তর্জাতিক বাজারে ওয়ালটন শিগগিরই শীর্ষস্থানে পৌঁছাবে।

অনুষ্ঠানে জানানো হয়, ক্রেতারা এই ওয়ালটন প্লাজায় ৪টি সিরিজের সর্বমোট ২২টি মডেলের উচ্চ গুণগতমান ও অত্যাধুনিক কনফিগার সমৃদ্ধ ল্যাপটপ পাবেন। ওয়ালটন ল্যাপটপের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে কি-বোর্ডে ইংরেজির পাশাপাশি বাংলা ফন্টের সংযোজন। বাংলাদেশে একমাত্র ওয়ালটন ল্যাপটপেই প্রথমবারের মতো কি-বোর্ডে বাংলা ফন্ট ও বিল্ট-ইন বিজয় বাংলা সফটওয়্যার দেওয়া হয়েছে। ব্যবসায়ী, চাকরিজীবী, গেমার, ওয়েব ডিজাইনার ও শিক্ষার্থীদের ব্যবহারের দিক বিবেচনা করেই ভিন্ন ভিন্ন মডেল ও দামের ল্যাপটপ বাজারে নিয়ে এসেছে ওয়ালটন।

উদ্বোধন উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটির ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কেনার সময় উপহার হিসেবে ক্রেতারা মডেলভেদে আকর্ষণীয় স্মার্টফোন, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য পাবেন। ক্রেতারা এই অফারটি এক মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন বলে জানান তারা।






মতামত দিন

Your email address will not be published. Required fields are marked as *

*