ঢাকা, , মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮

টোয়াবকে প্রযুক্তিগত সেবা দেবে এডিএন ডিজিটাল

ডেস্ক || প্রকাশ: ২০১৮-০৭-২৫ ০৯:৫০:২৮ || আপডেট: ২০১৮-০৭-২৫ ০৯:৫০:২৮

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের (টোয়াব) সদস্য প্রতিষ্ঠানগুলোকে এখন থেকে প্রযুক্তিগত সেবা দেবে এডিএন ডিজিটাল।

মঙ্গলবার দেশের অন্যতম ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি টোয়াবের এ সংক্রান্ত একটি দ্বিপাক্ষিক কর্পোরেট চুক্তি সই করেছে তারা।

টোয়াবের পক্ষে সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ এবং এডিএন ডিজিটালের পক্ষে এডিএন গ্রুপের হেড অফ ডিজিটাল বিজনেস এন্ড মার্কেটিং রুহুল্লাহ্ রায়হান আলহুসাইন ওই চুক্তিতে সই করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তির অনুযায়ী এডিএন ডিজিটাল থেকে টোয়াবের সদস্যদেকে আইটি পার্টনার হিসেবে এসএমএস মার্কেটিং, ই-মেইল মার্কেটিং, ই-কমার্স সম্বলিত ওয়েবসাইট, সফটওয়্যার ও ডিজিটাল মার্কেটিংসহ বিভিন্ন প্রকার আধুনিক ডিজিটাল সেবা প্রদান করবে।

এর মাধ্যমে দেশি-বিদেশি পর্যটকরা ভ্রমণ পরিকল্পনায় ডিজিটাল সেবার সুফল ভোগ করতে পারবেন বলে উল্লেখ করা হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

অন্যদের মধ্যে টোয়াবের ডিরেক্টর অফ মিডিয়া এন্ড পাবলিকেশনস সাইদ সাফাত উদ্দিন আহমেদ তমাল ও এডিএন ডিজিটালের হেড অফ ফিনটেক মীর সাদিক ফয়সালসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১