ঢাকা, , মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

ওসির লাইসেন্সবিহীন গাড়ি আটকে দিলো শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০১৮-০৮-০২ ১৫:৫৫:০৬ || আপডেট: ২০১৮-০৮-০২ ১৫:৫৫:০৬

চালকের লাইসেন্স না থাকায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সাত্তারের গাড়ি (ঢাকা মেট্রো-গ ১২-৬৫৮৪) আটকে দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নগরীর চাষাড়ায় ঢাকাগামী উৎসব ও বন্ধন কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে।
এদিনে ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত ঢাকা- নারায়ণগঞ্জ রুটে কিছু গণপরিবহন যাতায়াত করছিল। তবে বেলা সোয়া ১১টা থেকে স্কুল-কলেজের শিক্ষার্থীরা চাষাড়া, দুই নম্বর গেট, গ্রিনলেজ ব্যাংকের মোড়, খানপুরসহ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অবস্থান নিয়ে গাড়ি ও চালকদের লাইসেন্স পরীক্ষা শুরু করে। একপর্যায়ে তারা চাষাড়া ও মেট্রো হলের মোড়ে সড়কের ওপর উৎসব এবং বিআরটিসি বাস আড়াআড়ি করে রেখে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়।
এ সময় পুলিশ লেখা একটি গাড়ি চাষাড়া মোড় দিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে যাচ্ছিল। কিন্তু গাড়িটির চালকের লাইসেন্স না থাকায় শিক্ষার্থীরা তা আটকে দেয়। তখন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুস সাত্তার গাড়ি থেকে নেমে তার পরিচয় দিয়ে গাড়ি ছেড়ে দেয়ার অনুরোধ করলেও শিক্ষার্থীরা তাদের দাবিতে অনড় থাকে।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুস সাত্তার বলেন, এসপি অফিসে গুরুত্বপূর্ণ সভা থাকায় থানায় কোনো গাড়ি না পেয়ে বাধ্য হয়ে ভাড়া করা এ গাড়িটি নিয়ে এসেছি। গাড়ির চালকের যে লাইসেন্স নেই তা আমার জানা ছিল না।

আর্কাইভ