ঢাকা, , বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮

ইফাদ অটোস লিমিটেডের আয়োজনে অশোক লেল্যান্ড কাস্টমার কানেক্ট অনুষ্ঠিত

পুঁজিবাজার ডেস্ক || প্রকাশ: ২০১৮-০৮-০৯ ১৮:৩৯:৩৯ || আপডেট: ২০১৮-০৮-০৯ ১৮:৩৯:৩৯

বাংলাদেশের বাজারে গাড়ি বাজারজাতকারী কোম্পানী ইফাদ অটোস লিমিটেডের আয়োজনে অশোক লেল্যান্ড কাস্টমার কানেক্ট অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের এক অভিজাত হোটেলে ইফাদ অটোস লিমিটেডের করপোরেট গ্রাহকদের সাথে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এ সময় তাসকিন আহমেদ অশোক লেল্যান্ডের বিশ^মানের নতুন গাড়ি, গাড়ির অরিজিনাল খুচরা যন্ত্রাংশ, মানসম্পন্ন লুব্রিকেন্ট অয়েল ব্যবহার এবং ক্রেতাদের উন্নতমানের যথাযথ সেবাদানের বিষয়ে সকলকে অবহিত করেন। তিনি বলেন, ইফাদ অটোস লিমিটেড দীর্ঘ ৩০ বছরেরও বেশী সময় ধরে বাংলাদেশের বাজারে ভারতের অশোক লেল্যান্ড ব্র্যান্ডের গাড়ী বাজারজাত করে আসছে। সুদীর্ঘ এই সময়ে বাজারজাতকৃত হাজার হাজার বাস, ট্রাক, কাভার্ড ভ্যান সারাদেশে চলাচল করছে। ইফাদ অটোসের ক্রেতাদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে দেশের বিভিন্ন স্থানে সার্ভিস সেন্টার এবং অশোক লেল্যান্ডের অরিজিনাল খুচরা যন্ত্রাংশের আউটলেট চালু করা হয়েছে। পাশাপাশি ইফাদ অটোস লিমিটেড বিশ্ববিখ্যাত গালফ ব্র্যান্ডের ইঞ্জিন অয়েল ন্যায্যমূল্যে বাজারজাত শুরু করেছে। ক্রেতাদের সুবিধার্থে আগামীতে আরো নতুন নতুন পণ্য বাজারজাত করা হবে বলেও জানান তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে ইফাদ অটোসের এডভাইজার কৌশিক সরকার, অশোক লেল্যান্ডের রিজিওনাল হেড তন্ময় মিত্র, সার্ভিস ইনজিনিয়র সৌরভ ঘোষ এবং গালফ অয়েলের অম্লান মিত্র বক্তব্য রাখেন। অনুষ্ঠানে করপোরেট গ্রাহক এবং ইফাদ গ্রুপের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইফাদ অটোস লিমিটেডের সিনিয়র ডিজিএম মো: শাহ জালাল।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১