ঢাকা, , মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮

রাতে যাচ্ছেন রুবেল, এখনো অনিশ্চিত তামিম

স্পোর্টস ডেস্ক || প্রকাশ: ২০১৮-০৯-১১ ১৪:৩৮:৪৪ || আপডেট: ২০১৮-০৯-১১ ১৪:৩৮:৪৪

এশিয়া কাপ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল রোববার আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করলেও সেদিন দলের সাথে যেতে পারেননি দলের অন্যতম দুই ক্রিকেটার রুবেল হোসেন ও তামিম ইকবাল। একই ধরনের ভিসা জটিলতার কারণে বিলম্বিত হয় তাদের এশিয়া কাপ যাত্রা।
এ দুজনের আরব আমিরাত যাত্রার ব্যাপারে প্রাথমিকভাবে জানানো হয়েছিল যে দলের সাথে যেতে না পারা ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সাথেই যাবেন এই দুই ক্রিকেটার। কিন্তু মঙ্গলবার দুপুরে মিলল ভিন্ন খবর। রাতেই বাকি তিনজনকে দেশে রেখে একাই আরব আমিরাতের উদ্দেশ্যে উড়াল দেবেন পেসার রুবেল হোসেন।
ভিসা জটিলতায় দলের সাথে যেতে না পারায় মাঝের সময়টা মিরপুরে স্বেচ্ছা অনুশীলনেই কাটাচ্ছিলেন তামিম ইকবাল ও রুবেল হোসেন। এসময় অনুশীলনের ফাঁকে আজ (মঙ্গলবার) দুপুর পৌনে একটার দিকে রুবেল নিজেই উপস্থিত সাংবাদিকদের তার ভিসা জটিলতা কেটে যাওয়ার খবর জানান। সাথে এও নিশ্চিত করেন যে আজ রাতেই তিনি চলে যাবেন আরব আমিরাতে।
তবে দলের অপরিহার্য সদস্য ও সতীর্থ তামিমের ব্যাপারে নিশ্চিত কোন খবর জানাতে পারেননি রুবেল। আশা করা হচ্ছে খুব শীঘ্রই ভিসা সংক্রান্ত সমস্যা কেটে যাবে তামিমের এবং এশিয়া কাপ শুরুর আগেই দলের সাথে যোগ দেবেন দেশসেরা এ ওপেনার।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০