ঢাকা, , মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮

ট্রাম্পের সঙ্গে প্রণয়, অক্টোবরেই গোমর ফাঁস

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৮-০৯-১৪ ০৯:১৬:৪৭ || আপডেট: ২০১৮-০৯-১৪ ০৯:১৬:৪৭

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কপালে যেন ফের ভাঁজ পড়তে যাচ্ছে। অক্টোবরে যুক্তরাষ্ট্রে মধ্যবর্তী নির্বাচন। এ নির্বাচন নিয়ে ট্রাম্প যখন পুরোদস্তুর মগ্ন, তখন পর্নস্টার স্টরমি ড্যানিয়েল ঘোষণা দিয়েছেন, অক্টোবরেই তার আত্মজীবনী বের হচ্ছে। আর এ আত্মজীবনীতেই থাকবে ট্রাম্প-ড্যানিয়েলের প্রণয় কাহিনী।
সম্প্রতি ড্যানিয়েল ঘোষণা দেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তার প্রণয় ছিল। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।
সম্প্রতি এবিসি টেলিভিশনকে এক সাক্ষাৎকারে স্টরমি ড্যানিয়েল বলেন, ‘আপনারা হয়তো কল্পনাও করেননি যে, আমি আবার পূর্বের সবকিছু সামনে নিয়ে আসব। লোকজন আমাকে নিয়ে যা-ই ভাবুক না কেন, অন্তত সত্যটা জানার অধিকার তাদের আছে। সেই চিন্তা থেকেই আমি আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছি।’
এর আগে চলতি বছরের শুরুতে সিবিএস শো-তে একঘণ্টা ব্যাপী সাক্ষাৎকার দেন এই পর্নস্টার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সময় স্বল্পতার কারণে ওই সাক্ষাৎকারে আমি সবকিছু বলতে পারিনি। লোকজন আমাকে নিয়ে যতটুক জানতে ইচ্ছুক, তা ওই সময় আমি জানাতে পারিনি। সেসব না বলা কথাগুলো আমি আত্মজীবনীতে জানাতে চাই।’
ড্যানিয়েল জানিয়েছেন, তিনি এক দশক ধরে বইটির পেছনে শ্রম দিচ্ছেন। বইটিতে স্ট্রিপ ক্লাব থেকে শুরু করে পর্ন মুভিতে কাজ করাকালীন বিভিন্ন অভিজ্ঞতা ও ঘটনা স্থান পাবে। এছাড়া বইটি মেয়েকে উৎসর্গ করা হবে।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যদিও বইটি মেয়েকে উৎসর্গ করা হচ্ছে, তারপরও বইটি পড়তে তাকে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে।’
ড্যানিয়েলের অভিযোগ, যৌন সম্পর্কের ব্যাপারে মুখ বন্ধ রাখতে গত বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। যৌন সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা না বলতে ট্রাম্প সেই সময় তার আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে ড্যানিয়েলকে ২০১৬ সালে নির্বাচনের এক মাস আগে এ অর্থ দেন।
ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৫ সালে মেলানিয়া ট্রাম্পকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প। তৃতীয় এ বিয়ের আগের বছর ২০০৬ সালে পর্ন তারকা স্টিফেন ক্লিফর্ডের মুখ বন্ধ রাখতে ওই অর্থ দেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। লস অ্যাঞ্জেলসের সিটি ন্যাশনাল ব্যাংকের এক গ্রাহকের অ্যাকাউন্টে ওই অর্থ স্থানান্তর করা হয়।
ট্রাম্পের আইনজীবী কোহেন বলেন, বিভিন্ন সময় এই গুজব ছড়িয়ে পড়ে। ২০১১ সালে আবারও গুজব রটে। তবে প্রেসিডেন্ট ট্রাম্প এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার তথ্য বারবার অস্বীকার করেছেন।
ওয়াল স্ট্রিট জার্নালকে দেয়া একান্ত সাক্ষাৎকারে ক্লিফর্ড বলেন, ২০০৬ সালে পরিচয়ের পর ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি; এতে দু’জনেরই সম্মতি ছিল। ক্যালিফোর্নিয়ার লেইক তাহোতে ট্রাম্পের সঙ্গে পরিচয়ের সময় ক্লিফর্ডের বয়স ছিল ২৭ বছর।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০