ঢাকা, , বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮

পণ্য কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৮-০৯-১৯ ০৫:০০:১১ || আপডেট: ২০১৮-১০-০৬ ০৩:০১:২৮

চলতি মাসের প্রথম দিন থেকে দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি। পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাক।
অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে এই ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। চলতি বছরে এর আগেও দুই দফা চলেছে এই ক্যাম্পেইন। এপ্রিল থেকে জুন পর্যন্ত চলেছে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১ এবং জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত চলেছে সিজন-২। দুটি সিজনেই ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে এই ক্যাম্পেইন। এরই প্রেক্ষিতে এবার ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ শুরু করেছে দেশীয় প্রতিষ্ঠানটি।
কর্তৃপক্ষ জানায়, দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে প্রতিবার ফ্রিজ, টিভি ও এয়ার কন্ডিশনার কিনে বা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা ফিরতি এসএমএস এ পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা ক্যাশব্যাক।
উল্লেখ্য, গত ১ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত চালানো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২’তেও পণ্য কিনে নতুন গাড়ি পেয়েছেন পাঁচজন ক্রেতা। এরা হলেন ঢাকার পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রাম চান্দগাঁও এর গৃহিণী সীমা শীল ও একই জেলার রাঙ্গুনিয়ায় কাপড়ের দোকানি টিশু দাশ, রংপুর জেলার পীরগঞ্জের কৃষক টিটু মিয়া ও নরসিংদীর কৃষক আবু তাহের। এছাড়াও হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।
এদিকে ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু, গাজীপুর কোনাবাড়ীর বাবুল, দিনাজপুর জেলার পার্বতীপুরের মাহমুদুল হাসান, গাইবান্ধায় বসবাসরত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম।
ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের সমন্বয়ক রাকিবুল হোসাইন বলেন, সারা দেশে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে এই ক্যাম্পেইন। এটি অনলাইন বিক্রয়োত্তর সেবা প্রদানের ক্ষেত্রে কাস্টমার ডাটাবেজ তৈরির কাজ অনেক সহজ করে দিয়েছে। ক্যাম্পেইনের ফলে বিক্রিও বেড়েছে ব্যাপক। বিশেষ করে, এবারের কোরবানি ঈদে রেকর্ড পরিমান ফ্রিজ বিক্রিতে ব্যাপক অবদান রেখেছে ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইন।
ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, ওয়ালটন শোরুম থেকে পণ্য কেনার পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিচ্ছেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হয়। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে কাঙ্খিত সেবা নিতে পারবেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন।
উল্লেখ্য, এশিয়া, মধ্য-প্রাচ্য, আফ্রিকাসহ বিশ্বের ২০টিরও বেশি দেশে রফতানি হচ্ছে ওয়ালটন ফ্রিজ, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ, বৈদ্যুতিক ফ্যানসহ হোম অ্যাপ্লায়েন্সেস। রপ্তানি হচ্ছে ফ্রিজে ব্যবহৃত যন্ত্রাংশও। ওয়ালটনের টার্গেট এখন ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়ার মতো বিশ্বের শীর্ষ বাজারগুলো।

আর্কাইভ