ঢাকা, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

রবি ও কোডারসট্রাস্ট বাংলাদেশ’র কর্পোরেট চুক্তি সই

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৮-১০-০৪ ০০:৩১:২৯ || আপডেট: ২০১৮-১০-০৬ ০৩:৩৭:২৭

দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এবং দ্রুত অগ্রসরমান বৈশ্বিক ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমি কোডারসট্রাস্ট বাংলাদেশের মধ্যে সম্প্রতি একটি কর্পোরেট চুক্তি সই হয়েছে। রবি কর্পোরেট অফিসে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং কোডারসট্রাষ্ট বাংলাদেশে’র কান্ট্রি ডিরেক্টর মো. আতাউল গণি ওসমানী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।
এই চুক্তিটি কোডিং নিয়ে কাজ করতে আগ্রহী ফ্রিল্যান্সারদের বিশ্বব্যাপী অনলাইন বাজারে পেশাদার ফিল্যান্সার হিসেবে প্রতিষ্ঠিত হতে সহায়তা করবে। দেশব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের প্রসার ঘটাতে ৪.৫জি প্রযুক্তি ব্যবহার করা যায় এমন মডেম এবং উচ্চ গতির ৪.৫জি ডেটা সংযোগ নিশ্চিত করছে রবি আজিয়াটা লিমিটেড।
দেশের প্রধান প্রধান শহরগুলোর বাইরে গ্রামীণ এলাকায়ও সম্ভাবনাময় ফ্রিল্যান্সারের কাছে পৌঁছাতে চায় কোডারসট্রাষ্ট বাংলাদেশ। রবি পাশে থাকায় কোডারসট্রাষ্ট’র জন্য এ লক্ষ্য অর্জন অনেক সহজ হয়ে উঠবে। এ পার্টনারশিপের মাধ্যমে দেশব্যাপী দক্ষ মানব সম্পদ গড়ে উঠার মাধ্যমে বৈশ্বিক ফ্রিল্যান্সিং বাজারে বাংলাদেশের অবস্থান সমুন্নত হবে বলে প্রত্যাশা রবি ও কোডারস ট্রাস্ট’র।

আর্কাইভ