ঢাকা, , রোববার, ২১ অক্টোবর ২০১৮

চাঁদপুরে থাকছেন ডিসি মাজেদুর রহমান খান

জেলা প্রতিনিধি || প্রকাশ: ২০১৮-১০-০৭ ২০:১৭:১৩ || আপডেট: ২০১৮-১০-০৭ ২০:১৭:১৩

চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খানের বদলির আদেশ বাতিল করা হয়েছে। রোববার (৭ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ মূলে চাঁদপুরের জেলা প্রশাসক মাজেদুর রহমান খান এর বদলির আদেশ বাতিল করা হয়

এরই মধ্যে চাঁদপুরের জন্য পদায়নকৃত জনাব কামরুজ্জামান সেলিমকে ঠাকুরগাঁও এর জেলা প্রশাসক হিসেবে নতুন আদেশ জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, গত ২৭ সেপ্টেম্বর ২০১৮ তারিখের প্রজ্ঞাপনমূলে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মাজেদুর রহমান খানকে জীবন বীমা কর্পোরশনে বদলির আদেশ বাতিল করা হলো।

এ প্রজ্ঞাপনে বলা হয় চাঁদপুর ও কুড়িগ্রামে আগের জেলা প্রশাসকই (ডিসি) বহাল থাকছেন। একই সঙ্গে ডিসি হিসেবে বদলির আদেশাধীন দুই কর্মকর্তার জেলা পরিবর্তন করা হয়েছে।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর চাঁদপুর, কুড়িগ্রাম, জয়পুরহাট, ঠাকুরগাঁওসহ একযোগে ১০ জেলায় নতুন ডিসি নিয়োগ দেয় সরকার। ওইদিন চাঁদপুরের ডিসি মো. মাজেদুর রহমান খানকে জীবন বীমা কর্পোরেশনের জিএম এবং কুড়িগ্রামের ডিসি মোছা. সুলতানা পারভিনকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব পদে বদলি করা হয়।

রোববার নতুন করে ভূমিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ জাকির হোসেনকে জয়পুরহাট এবং স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব এম কামরুজ্জামান সেলিমকে ঠাকুরগাঁওয়ের ডিসি নিয়োগ দেয়া হয়েছে।

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১