দেশের সর্ববৃহৎ স্থলবন্দর ‘বেনাপোল’ এ ন্যাশনাল ব্যাংক লি: এর ২০৩তম

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০১৮-১২-২৭ ১৫:০১:৫৪ || আপডেট: ২০১৮-১২-২৭ ১৫:০১:৫৪

দেশের সর্ববৃহৎ স্থলবন্দর ’বেনাপোল’ এ ২৬ ডিসেম্বর ২০১৮, বুধবার ন্যাশনাল ব্যাংক লি: এর ২০৩তম শাখা উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শাখাটি উদ্বোধন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ব্যংকের অতিরিক্তবৃন্দ ওয়াসিফ আলী খান, এম এ ওয়াদুদ ও এ এস এম বুলবুল, উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন ।

শাখার উদ্বোধনী অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন ব্যাংকের খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ রাজুনুর রশীদ । ব্যাংকের বেনাপোল শাখার ব্যবস্থাপক মো. আমিনুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার মেয়র মোঃ আশরাফুল আলম লিটন, বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন এর সভাপতি আলহাজ মফিজুর রহমান সজন, বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ কাশেদুজ্জামান সেলিম। বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বেনাপোলের মত গুরুত্বপূর্ণ স্থল বন্দরে শাখা খোলার জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ন্যাশনাল ব্যাংক লিঃ এর বেনাপোল শাখা, বন্দরের ব্যবসার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ বলেন ন্যাশনাল ব্যাংক এর মাননীয় চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জয়নুল হক সিকদার এর নির্দেশনায় বেনাপোল স্থল বন্দরের গুরুত্ব বিবেচনায় এবং এখানকার ব্যবসায়ীদের ব্যবসা প্রসারে ব্যাংক এই শাখা খুলতে পেরে আনন্দিত। তিনি আরও বলেন, ন্যাশনাল ব্যাংক আধুনিক এবং গুণগত সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ। একই সাথে খুব শিঘ্রই বেনাপোল স্থল বন্দর দিয়ে ভারতে যাতায়াতকারীদের সুবিধার্থে বেনাপোল শাখার সাথেই একটি আধুনিক লাউঞ্জ এর উদ্বোধন করা হবে বলে তিনি ঘোষনা প্রদান করেন। অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক যশোর ও চৌগাছা, শাখার ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন বেনাপোল শাখার ব্যবস্থাপক মো. আমিনুর রহমান।