আইলাইফের নতুন ল্যাপটপ মাত্র ১২ হাজার ৫০০ টাকায়

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০১৯-০১-০৭ ১৫:২৭:০০ || আপডেট: ২০১৯-০১-০৭ ২০:১৫:৫৯

ইংরেজি নববর্ষে উপলক্ষ্যে আমেরিকার ব্র্যান্ড আইলাইফ কোম্পানী দিচ্ছে বিশেষ ছাড়। কোম্পানীটি সবচেয়ে কম দামে ল্যাপটপ সরবরাহ করছে । ১৫ হাজার ৫০০ টাকা দামের আইলাইফের ‘জেড এয়ার প্রো’ মডেলের ল্যাপটপটি মাত্র ১২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে।

এই বিশেষ অফারটি স্টক থাকা সাপেক্ষে শুধু অনলাইন ঠিকানা মার্কেটপ্লেস https://bit.ly/2R9Ypel থেকে প্রযোজ্য হবে। রয়েছে ক্যাশঅন ডেলিভারিতে কেনার সুবিধা।

দেশে আইলাইফের পবিবেশক সুরভী এন্টারপ্রাইজ জানায়, ১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।

জেনুইন উইন্ডোজ থাকায় ব্যবহারকারীরা অসাধারণ পারফর্মেন্স পাবেন। ২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে কল করতে পারেন ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ এই নম্বরে।

সানবিডি/এনজে