ঢাকা, , মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯

অগ্নির তৃতীয় কিস্তিতে আসছে পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০১৯-০১-১০ ১৩:২৫:০৭ || আপডেট: ২০১৯-০১-১০ ১৩:২৫:০৭

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার তুরুপের তাস হিসেবে কাজ করছে ‌’অগ্নি’ সিরিজ। নারীকেন্দ্রিক এ ছবিটির প্রথম ও দ্বিতীয় কিস্তির নায়িকা ছিলেন মাহিয়া মাহি। ছবি দুটিতে তার নায়ক ছিলেন আরিফিন শুভ ও কলকাতার ওম। দুটি ছবিই বেশ প্রশংসিত ও ব্যবসাসফল হয়েছে।

এবার আসছে জনপ্রিয় এ সিরিজের তৃতীয় কিস্তি ‘অগ্নি-৩’। গতকাল এমনটাই ঘোষণা দিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্নধর আবদুল আজিজ। তবে এবারের কিস্তিতেও নায়িকার আসনে মাহি থাকছেন কিনা সে বিষয়ে স্পষ্ট কোনও জবাব পাওয়া যায়নি আজিজের কাছ থেকে।

ছবিটির নতুন কিস্তি নির্মাণের ব্যাপারে আবদুল আজিজ বলেন, জাজের ‘অগ্নি-৩’ করার পরিকল্পনা অনেক দিনের। এর আগে বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাইয়ে একবার- মোট তিনবার পাণ্ডুলিপি করেছি। কিন্তু কোনোটাই মনমতো হচ্ছিল না। অবশেষে পছন্দসই পাণ্ডুলিপি তৈরি হচ্ছে।

এবারের গল্পের মূল ভাবনায় আছেন আবদুল আজিজ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন ৩ জন লেখক। এতকিছু জানালেও কৌশলে এড়িয়ে গেলেন নায়িকার বিষয়টি।

এদিকে শিগগিরই ছবির কলাকুশলীদের নাম ঘোষণা করা হবে। তবে আগের দুই কিস্তির নায়িকা মাহি এতে থাকছেন না বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটির একটি নির্ভরযোগ্য সূত্র।

গুঞ্জন রয়েছে, ‘অগ্নি’র এবারের সিরিজের হাল ধরছেন জাজের চলতি পরিচালক রায়হান রাফী। সিয়াম-পূজা জুটিকে নিয়ে যিনি এরমধ্যে নিজেকে প্রমাণ করেছেন ‘পোড়ামন-টু’ ও ‘দহন’ নির্মাণ করে।

ধারণা করা হচ্ছে, পর পর দুই ছবির সফলতার ধারা অব্যাহত রাখতে আবারও ‘টিম রাফী’কেই বেছে নিচ্ছেন বিচক্ষণ প্রযোজক আবদুল আজিজ। যদিও রায়হান রাফী এ বিষয়ে এখনও টুঁ-শব্দটিও করছেন না।