আমানত রাখলেই বীমা সুবিধা দিচ্ছে এসবিএসি ব্যাংক

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৪-০৯ ২২:০১:০২ || আপডেট: ২০১৯-০৪-০৯ ২২:০১:০২

ব্যাংকে আমান রাখলেই বীমা সুবিধা দিচ্ছে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেড। তবে এর জন্য বাড়তি কোনো টাকা দিতে হবে না ব্যাংকটির গ্রাহকদের।

গ্রাহকদের এই সুবিধা দিতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে চুক্তি করেছে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক। সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে এক চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠান দুটি। নিজ নিজ প্রতিষ্ঠানের ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ এবং গার্ডিয়ান ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী এম এম মনিরুল আলম প্রতিষ্ঠানের পক্ষে সই করেন। এসময়ে গার্ডিয়ান ইন্স্যুরেন্সের ডিএমডি মোহাম্মদ সাজ্জাদুল করিম, ব্যাংকের এসইভিপি মোঃ কামাল উদ্দিন, ইভিপি মোহাম্মদ আসাদুল হক, এসভিপি মোঃ মোকাদ্দেস আলী ও মোঃ আবু বায়জীদ শেখ, ভিপি মোঃ আব্দুল মান্নান, কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী এসবিএসি ব্যাংকের সুরক্ষা মিলিয়নিয়র স্কিম ও সঞ্চয়ী হিসাবধারীরা বীমা সুবিধা পাবেন। দুর্ঘটনাজনিত মৃত্যুতে ৫ লাখ টাকা এবং স্বাভাবিক মৃত্যুতে ৫০ হাজার টাকার ইন্স্যুরেন্স কাভারেজ পাওয়া যাবে, যার প্রিমিয়াম গ্রাহকের হয়ে ব্যাংকই পরিশোধ করবে।