দেশীদশ-এ বিকাশ পেমেন্টে ২০% ক্যাশব্যাক

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৫-২৭ ১৮:১৮:৫৫ || আপডেট: ২০১৯-০৫-২৭ ১৮:১৮:৫৫

ঢাকা, মে ২৭, ২০১৯: দেশীদশ-এ রমজান ও ঈদ উপলক্ষ্যে কেনাকাটায় বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে ২০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক। ১০ টি দেশীয় ফ্যাশন ব্র্যান্ডের যৌথ আউটলেট দেশীদশ-এর সারাদেশের আউলেটে গ্রাহকরা ৬ জুন পর্যন্ত এই অফার উপভোগ করতে পারবেন।
নিপুন, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, বিবিয়ানা, সাদাকালো, অঞ্জন’স, সৃষ্টি, নাগরদোলা, দেশাল ও কেক্রাফট এই দশটি ব্র্যান্ডের যৌথ আউটলেট দেশীদশে স্থানীয় তাঁত ও বুনন শিল্পের পণ্য সম্ভারে ক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।
বিকাশের লাইফস্টাইল ক্যাটাগরির এই অফারের আওতায় একজন ক্রেতা দিনে সর্বোচ্চ ৫০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। খুব সহজে কিউআর কোড স্ক্যান করে ঝামেলা ছাড়াই বিকাশ অ্যাপে পেমেন্ট করে ক্যাশব্যাকের এই অফার নিতে পারেন।
ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ