বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৬-১১ ১৯:২৮:৫৬ || আপডেট: ২০১৯-০৬-১১ ১৯:২৮:৫৬

বাংলাদেশের সমর্থকরা এই ম্যাচটার দিকে তাকিয়ে ছিলেন। সাম্প্রতিক পরিসংখ্যান বলছে, শ্রীলঙ্কার থেকে বাংলাদেশ শক্তিমত্তায় বেশ এগিয়ে। এই ম্যাচটিতে তাই পূর্ণ ২ পয়েন্ট পাওয়ার আশায় ছিলেন টাইগার ভক্ত-সমর্থকরা।তাই বিশ্বকাপ মহারণে সেমি ফাইনালের স্বপ্ন টিকিয়ে রাখতে টাইগারদের প্রতিপক্ষ ছিল শ্রীলঙ্কা। বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে লঙ্কানদের মুখোমুখি হওয়ার কথা ছিল টাইগারদের। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হওয়ার কথা থাকলেও ম্যাচটিতে বৃষ্টি বাগড়া দেয়। তাতে টস করাই সম্ভব হয়নি।

বাংলাদেশ সময় ৩টা ৩০ মিনিটে মাঠ পরিদর্শন করার কথা থাকলে সেটিও সম্ভব হয়নি। সেন্টার উইকেট ঢেকে রাখা হয়। বাংলাদেশ সময় সাড়ে পাঁচটায় মাঠ পরিদর্শন করা যায়নি। পরে কাটঅফ টাইম ধরা হয় বাংলাদেশ সময় রাত ৯টা ১৫ মিনিট।অবশেষে ঘোষণা এলো ম্যাচ পরিত্যক্ত হওয়ারই। স্থানীয় সময় ১টা ৫৭ মিনিটে (বাংলাদেশ সময় ৬টা ৫৭) ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

গতকাল (সোমবার ১০ জুন) বিকেল থেকে কেঁদে চলেছে ব্রিস্টলের আকাশ। থামার কোনো লক্ষণও ছিল না। তাতে করে হুমকির মুখে পড়ে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। একটি বলও গড়ায়নি মাঠে।

 

সানবিডি/ এমএফইউ