বিশ্বকাপে আজ বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৬-১১ ১০:৩৪:৩৭ || আপডেট: ২০১৯-০৬-১১ ১০:৩৫:৩৮

চলমান ইংল্যান্ড বিশ্বকাপে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে মঙ্গলবার (১১ জুন) ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। তবে এ ম্যাচে শ্রীলঙ্কার সাথে সাথে বাংদেশের প্রতিপক্ষ ব্রিস্টলের আবহাওয়াও।

ব্রিস্টলের আবহাওয়া পর্যালোচনা করলে দেখা যায় সোমবার (১১ জুন) বৃষ্টি হয়েছে প্রায় সারাদিনই। আর ম্যাচের দিনও বৃষ্টির সম্ভবনা রয়েছে প্রবল। আর বৃষ্টি হবে সারাটা দিন জুড়ে।

বিবিসির আবহাওয়া রিপোর্ট থেকে জানা যায়, ব্রিস্টল স্থানীয় সময় সকাল নয়টার সময় ব্রিস্টলে বৃষ্টির সম্ভবনা রয়েছে ৮১ শতাংশ। সকাল দশটায় সে সম্ভবনা কমে দাঁড়াবে ৭৩ শতাংশে। আর বাকি দিনটাতেও কমতে থাকবে সে সম্ভবনা। তবে দুপুর ১২টা পর্যন্ত সে সম্ভবনা থাকবে ৪৪ শতাংশে।

আর স্থানীয় সময় বিকাল চারটার সময় বৃষ্টির সর্বনিম্ন সম্ভবনা দাঁড়ানোর কথা ২০ শতাংশে। তাই তো বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভবনাটা এখানে প্রবল।

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ক্ষতিটা টাইগারদেরই বেশি। সেমিফাইনালের ওঠার পরিসংখ্যানটা তখন হয়ে যাবে আরও কঠিন। আর পয়েন্ট ভাগাভাগিতে লঙ্কানরা পাবে সব থেকে বেশি সুবিধা।

সব ঠিক থাকলে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় ম্যাচ শুরু হওয়ার কথা রয়েছে। আর বৃষ্টি হলে ম্যাচ মাঠে না গড়ানোর সম্ভবনাও রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ