লেনদেনের শীর্ষে বিবিএস কেবলস

পুঁজিবাজার ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৬-১২ ১৫:৩১:৫৮ || আপডেট: ২০১৯-০৬-১২ ১৫:৩১:৫৮

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনের শীর্ষে উঠে এসেছে বিবিএস কেবলস লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, প্রতিষ্ঠানটির প্রতিটি শেয়ার লেনদেন হয় ১০১ টাকা ৮০ পয়সায়। আর লেনদেন হয় মোট ২৬ লাখ ১৬ হাজার ৭৫০ টাকার শেয়ার ও মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট। মোট হাতবদল হয়েছে ২৫ লাখ ৫০ হাজার ৮০২ টি শেয়ার।

লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে ইউনাইটেড পাওয়ার জেনারেশন এন্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড । আজ লেনদেন হয় ৫ লাখ ৩ হাজার ৫৮৯টি শেয়ার। আর লেনদেন ছাড়ায় ১৮ কোটি ৩৫ লাখ টাকা।

এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ শিপিং কর্পোরেশন লিমিটেড। আজ লেনদেন ছাড়ায় ১৩ কোটি ৯২ লাখ টাকা। মোট লেনদেন হয় ২৭ লাখ ১৭ হাজার ৯৫৬ টি শেয়ার।

লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে: জেএমআই সিরিঞ্জ এন্ড মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড,ইস্টার্ন হাউজিং লিমিটেড, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, এসকে ট্রিমস লিমিটেড,সিঙ্গার বাংলাদেশ,ডরিন পাওয়ার লিমিটেড,ব্রাক ব্যাংক লিমিটেড,ফরচুন স্যুজ ,গ্লোবাল ইন্স্যুরেন্স লিমিটেড,ভিএফএস থ্রেড,বিএটিবিসি,নিউলাইন ক্লথিংস,ন্যাশনাল ব্যাংক লিমিটেড,সিটি জেনারেল ইন্স্যুরেন্স,আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড,খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড।

সান বিডি/এসকেএস