স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৬-২০ ১৬:২৯:২০ || আপডেট: ২০১৯-০৬-২০ ১৬:৩৩:৫০

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার, পুলিশ কনভেনশন হল, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান, লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট জনাব কাজী আকরাম উদ্দিন আহমদ উক্ত সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, সম্মানিত পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, গুলজার আহমেদ, মোঃ জাহেদুল হক, ফেরদৌস আলী খান, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, নজমুল হক চৌধুরী, মোঃ নাজমুস সালেহীন, শরীয়াহ্ বোর্ড সদস্য জনাব কাজী খুররম আহমেদ, ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মামুন-উর-রশিদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ তারিকুল আজম, উপ- ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মোতালেব হোসেন, শেয়ারহোল্ডারগন, ব্যাংকের শুভাকাঙ্খী, অতিথিবৃন্দ ও অডিটরের প্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সিএফও ও ভারপ্রাপ্ত গ্রুপ কো¤পানী সচিব জনাব মোঃ আলী রেজা সভা পরিচালনা করেন।

সভায় ব্যাংকের চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহমদ ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের উপস্থিতি ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষনীয় লভ্যাংশ প্রদান করা সম্ভব হবে বলে তিনি আশা ব্যক্ত করেন এবং এ লক্ষ্যে কাজ করতে ব্যাংকের কর্মীবৃন্দের প্রতি আহবান জানান। সভার প্রারম্ভে স¦াগত ভাষণ দেন ব্যাংকের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব মামুন-উর-রশিদ।

উল্লেখ্য যে, ২০তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ১০% বোনাস শেয়ার প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।