ওয়ানডে সিরিজ খেলতে কলম্বো পৌঁছেছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক || প্রকাশ: ২০১৯-০৭-২১ ১০:৫৯:৫৩ || আপডেট: ২০১৯-০৭-২১ ১০:৫৯:৫৩

শ্রীলঙ্কার সাথে তিনটি ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে  কলম্বোতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। স্থানীয় সময় গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে তামিম ইকবালের নেতৃত্বে দলটি সেখানে পৌঁছায়। এর আগে একইদিন দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করে টাইগাররা।

জানা গেছে, গতকাল তামিমের সঙ্গে দেশ ছেড়েছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত ও মোস্তাফিজুর রহমান। দলের বাকি সদস্যদের মধ্যে আজ রবিবার শ্রীলঙ্কার উদ্দেশে রওনা দেবেন পেসার রুবেল হোসেন। এ ছাড়াও আগামীকাল সোমবার যাবেন এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, মোহাম্মদ মিঠুন ও সাব্বির রহমান।

অন্যদিকে ভারত থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। মিনি রঞ্জি ট্রফি খেলতে তারা সেখানে অবস্থান করছেন।

শ্রীলঙ্কা সফরে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা। আর এ সিরিজে দলকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল বাংলাদেশের ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। কিন্তু হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে  পড়ায় মাশরাফির তার পরিবর্তে অধিনায়ক হিসেবে তামিম ইকবালকে বেছে নিতে হয় বোর্ডকে।

আগামী ২৬ জুলাই শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ।  এরপরে ২৮ ও ৩১ জুলাই দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ