ঢাকা, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

সাতক্ষীরার নলতায় এআইবিএলের ১৬০তম শাখার উদ্বোধন

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০১৮-০৯-০৯ ২০:১৭:৫৯ || আপডেট: ২০১৮-০৯-০৯ ২০:১৭:৫৯

সাতক্ষীরার কালীগঞ্জের নলতায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।
রোববার ব্যাংকের পরিচালক মোঃ হারুন-অর-রশীদ খান শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের খুলনা জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মঞ্জুর হাসান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ এবং নলতা পাক রওজা শরীফের খাদেম আনছার উদ্দিন আহম্মদের পক্ষ থেকে বক্তব্য পাঠ করেন নলতা কেন্দ্রীয় আহছানীয়া মিশনের সহ সম্পাদক মোঃ মালেকুজ্জামান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নলতা কেন্দ্রীয় আহছানীয়া মিশনের যুগ্ম সম্পাদক মোঃ সাইদুর রহমান, নলতা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আঃ সোবাহান, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান খোকন, বিশিষ্ট মৎস ব্যবসায়ী আনোয়ারুল ইসলাম, নলতা রেসিডেন্সিয়াল কলেজের প্রিন্সিপাল মোঃ তোফায়েল আহম্মেদ, নলতা শাহী মসজিদের খতিব মোঃ আবু সায়ীদ এবং ইমাম হাফেজ মোঃ শামসুল হুদা।
অনুষ্ঠান পরিচালনা করেন ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক সাব্বির আহম্মেদ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের উদ্যোক্তা পরিচালক মোঃ হারুন-অর-রশীদ খান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

আর্কাইভ