আট সহকারী কমিশনারের চাকরি স্থায়ী করলো সরকার

সানবিডি২৪ আপডেট: ২০২৩-০৩-১৫ ২০:১১:০০


প্রশাসন ক্যাডারের আটজন সহকারী কমিশনারের চাকরি স্থায়ী করেছে সরকার।  গত ১৩ মাচ দুটি আলাদা প্রজ্ঞাপনের মাধ্যমে তাদের চাকরি স্থায়ী করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মর্তুজা আল-মঈদ এর সই করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা, ১৯৮১ এর বিধি-৭ এবং বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) গঠন ও ক্যাডার বিধিমালা,১৯৮০ এর বিধি-৮ মোতাবেক বিসিএস (প্রশাসন) ক্যাডারে যোগদানের তারিখ থেকে চাকরিতে স্থায়া করা হলো।

এর মধ্যে রয়েছেন, চায়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ৩৪ বিসিএসের কর্মকতা সহকারী কমিশনার বি.এম তারিক-উজ-জামান। তিনি বর্তমানে প্রশিক্ষণে রয়েছন।

শাহ জহুরুল হোসেন ৩৬ বিসিএস এর নিয়োগ পাওয়া কর্মকর্তা। তিনি বর্তমানে হবিগঞ্জ প্রশাসকের কার্যালয়ে কর্মরত আছেন। তিনি স্থানীয় সরকার শাখা, ট্রেজারী শাখা, জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখা,মানবিক সহায়তা কর্মসূচী সংক্রান্ত বিভাগের দায়িত্ব পালন করছেন।

সাঈদ মোহাম্মদ ইব্রাহীম ৩৭ বিসিএস এর কর্মকর্তা। বর্তমানে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রশিক্ষণে আছেন)।

প্রতীক মন্ডল ৩৭ বিসিএস এর কর্মকর্তা। বর্তমানে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রশিক্ষণে আছেন)।

প্রতীক কুমার কুণ্ডু ৩৭ বিসিএস এর কর্মকর্তা। তিনি বর্তমানে জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রশিক্ষণে) হিসেবে কর্মরত আছেন।

লায়লা ইয়াসমিন ৩৭ বিসিএস এর কর্মকর্তা। তিনি বর্তমানে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (জেনারেল সার্টিফিকেট শাখা ও লাইব্রেরি শাখা) হিসেবে কর্মরত আছেন।

শাহ্ মো: জুবায়ের ৩৭ বিসিএস এর কর্মকর্তা। তিনি বর্তমানে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা ও ট্রেজারি শাখা) হিসেবে কর্মরত আছেন।

কে. এম. ইশমাম ৩৭ বিসিএস এর কর্মকর্তা। তিনি বর্তমানে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব মুন্সিখানা শাখা) হিসেবে কর্মরত আছেন।