উত্তরা মেডিকেল কলেজকে পূবালী ব্যাংকের মাইক্রোবাস প্রদান

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২২-০১-১১ ১৬:০৩:২৬ || আপডেট: ২০২২-০১-১১ ১৬:০৩:২৬

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পূবালী ব্যাংক লিমিটেড উপহারস্বরূপ উত্তরা আধুনিক মেডিকেল কলেজকে একটি মাইক্রোবাস প্রদান করেছে। পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী উত্তরা আধুনিক মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডাঃ সাব্বির আহমেদ খানের নিকট আনুষ্ঠানিকভাবে মাইক্রোবাসটি হস্তান্তর করেন।

এসময় পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব জাহিদ আহসান এবং ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী এই উদ্যোগের কথা উল্লেখ করে বলেন, পূবালী ব্যাংক শুধু মুনাফা অর্জন করার জন্যই ব্যবসা করেনা, এর বাহিরে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে স্বাস্থ্যসেবায় অবদান রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় পূবালী ব্যাংক লিমিটেড উত্তরা আধুনিক মেডিকেল কলেজকে একটি মাইক্রোবাস প্রদান করেছে। তিনি আরও বলেন, এই উপহার অনাগত দিনগুলোতে দুই প্রতিষ্ঠানের মাঝে সৌহার্দ্য-সম্প্রীতির সেতুবন্ধন ও পারস্পরিক সহযোগিতার প্রতীক হিসাবে কাজ করবে।

মাইক্রোবাস প্রদান অনুষ্ঠানে পূবালী ব্যাংকের উত্তরা মডেল টাউন শাখার ব্যবস্থাপক মনিরুল ইসলাম ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজের একাউন্টস্ ইন চার্জ মোঃ আব্দুস সালাম মোল্লাসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এএ