জবির পরবর্তী মেধা ও মাইগ্রেশন তালিকা প্রকাশ

|| প্রকাশ: ২০১৬-০১-২৫ ২১:৩১:৪০ || আপডেট: ২০১৬-০১-২৫ ২১:৩১:৪০

JNU.sunbdজগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম সেমিষ্টারে বি ও ই ইউনিটের বিষয় ভিত্তিক ৪র্থ মনোনয়ন তালিকা এবং ডি ইউনিটের ৭ম মেধা তালিকা ও ৬ষ্ঠ মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল (সোমবার) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বি ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ১০৪৪ থেকে ১৪৭৫ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ৩২৫ থেকে ৩৯৭ পর্যন্ত এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১৭৪ থেকে ২১৮ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৪র্থ মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

ই ইউনিটের চারুকলা বিভাগে ৫৪ থেকে ৫৫ পর্যন্ত এবং সংগীত বিভাগে ৫১ থেকে ৫৫ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৪র্থ মেধা তালিকায় মনোনীত হয়েছেন। বি ও ই ইউনিটের ৪র্থ মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৭ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

এদিকে ডি ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ৩১৯ থেকে ৩৫৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৮২ থেকে ২৮৩ পর্যন্ত এবং ২ (অপেক্ষামান তালিকা থেকে) এবং বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২৭ এবং ২৩ থেকে ৩২ পর্যন্ত (অপেক্ষমান তালিকা থেকে) মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৭ম মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

ডি ইউনিটের ৭ম মেধা তালিকায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৬ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। উক্ত তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd)-এ পাওয়া যাচ্ছে।

সানবিডি/ঢাকা/রাআ