ড. মনিরুজ্জামান হলেন জবির বিজনেস স্টাডিজ অনুষদের নতুন ডিন

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-১৩ ১০:৩৮:০০ || আপডেট: ২০২০-০২-১৩ ১০:৩৮:০০

পেয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. এ কে এম মনিরুজ্জামান হলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বিজনেস স্টাডিজ অনুষদের নতুন ডিন। এ উপলক্ষে গত রবিবার মার্কেটিং বিভাগের কনফারেন্স রুমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বিদায়ী ডিন অধ্যাপক ড. মোঃ শওকত জাহাঙ্গীর এবং নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. এ কে এম মনিরুজ্জামানকে ক্রেস্ট প্রদান করেন। এ সময় সেখানে বিশিষ্ট চিত্রশিল্পী নাজমা আক্তারসহ অনুষদভুক্ত বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. এ কে এম মনিরুজ্জামান রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ থেকে বিবিএস (অনার্স) প্রথম বিভাগ এবং একই বিভাগ থেকে এ গ্রেড পেয়ে এমবিএ ডিগ্রী লাভ করেন। নতুন নিয়োগ পাওয়ার ব্যাপারে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমি টিচিং প্রফেশনে এসে ক্লাসে যখন লেকচার দেই তখন একটা জিনিস মনে রাখি যে, আমি ছাত্র অবস্থায় কোন কোন বিষয়গুলো আমি আমার স্যারের কাছে প্রত্যাশা করতাম, যে বিষয়গুলো পাইনি বা পেলে আমার জন্য ভাল হতো সেই বিষয়গুলোই মোডিফাই করে আমি আমার ছাত্রদের পড়ানোর চেষ্টা করি। ফ্যাকাল্টির যে উন্নয়ন কার্যক্রম চলছে তা অব্যাহত রাখব এবং একাডেমিক উন্নয়নকে গুরুত্ব দিয়ে এক্সট্রা কারিকুলাম একটিভিটির দিকে নজর দিব।