মোনার্ক মার্ট এবং মেন্স ওয়ার্ল্ড-এর মধ্যে ব্যবসায়িক চুক্তি সই

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২২-০৬-২২ ১৫:০১:৩৬ || আপডেট: ২০২২-০৬-২২ ২৩:২৬:২৫

সাকিব আল হাসানের ই-কমার্স কোম্পানি মোনার্ক মার্টে’র সাথে মেন্স ওয়ার্ল্ড (Mens World) এর মাঝে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (২১ জুন) মেন্স ওয়ার্ল্ড এর হেড অফিসে (চায়না পল্টন টাউন) এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে এবং গ্রাহকের কাছে কোয়ালিটি সম্পন্ন প্রোডাক্ট সরবরাহের জন্য মোনার্ক মার্টে’র সাথে মেন্স ওয়ার্ল্ড এর মাঝে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোনার্ক মার্টের পক্ষে হেড অফ কমার্শিয়াল আহমেদ মোস্তফা, হেড অফ বিজনেস মাহাদি হাসান, বিজনেস ডেভেলপমেন্ট টিমের তওহিদ আহমেদ সিমান্ত এবং সাজ্জাদুর রহমান। এছাড়াও মেন্স ওয়ার্ল্ড ব্র্যান্ডের পক্ষে উপস্থিত ছিলেন ব্র্যান্ড এন্ড আইটি ম্যানেজার মোহাম্মদ ইউসুফ।

মোনার্ক মার্টের ঈদ ক্যাম্পেইনে থাকছে বিভিন্ন ব্র্যান্ডের গিফট কার্ড, কুরবানির গরু, কুরবানির জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি, ফ্যাশন আইটেম ইত্যাদিতে থাকছে বিশেষ ছাড়। এছাড়াও মোনার্ক মার্টে শপিং করলেই পুরো ক্যাম্পেইন জুড়েই থাকছে বিশেষ উপহার সামগ্রী। নগদ, বিকাশ এবং উপায় পেমেন্টে থাকছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক।

এএ