বার্সার মাঠে ড. ইউনুস!! (ভিডিওসহ)

|| প্রকাশ: ২০১৬-০১-২৭ ১৯:১২:৫৯ || আপডেট: ২০১৬-০১-২৭ ১৯:১২:৫৯

barsa-120160127071723বাংলাদেশের নোবেল জয়ী ড. মোহাম্মদ ইউনুস। বাংলাদেশের এই র্কীতিমান মানুষ ফের চমকে দিয়েছেন দেশবাসীকে। এই বয়সে বার্সালোনার জার্সি গায়ে ফুটবল মাঠে নেমেছেন তিনি!

ড. মুহাম্মদ ইউনুস, দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও সন্মানিত এক নাম। ফুটবলের বিখ্যাত ক্লাব বার্সালোনার ভাইস প্রেসিডেন্ট জর্ডি কার্দোনার ও ক্লাব পরিচালক দিদাক লি আমন্ত্রণ জানান ড. ইউনুসকে।

মঙ্গলবার স্পেনের এই শহরে সোশাল বিজনেস সিটি উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে যাওয়া ড. ইউনুসকে বার্সেলোনা ক্লাব পরম আন্তরিকতায় স্বাগত জানায়।

ড. ইউনুস এই স্প্যানিশ ক্লাবে আসতে পেরে আনন্দিত হন। বার্সার জার্সি গায়ে খেলার মাঠে হেঁটে হেঁটে গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন তিনি। এ সময় ড. ইউনুস বলেন, বাংলাদেশের ফুটবলপ্রেমীরা বার্সালোনার সমর্থক।

Younus_BG_152742843তিনি আরো বলেন, এই ক্লাবের প্রতি মানুষ বেশি আবেগপ্রবন। ক্রীড়া মানুষ একত্রিত করে শান্তি দিকে নিয়ে জয় বলে সে সময় মন্তব্য করেন ২০০৬ সালে শান্তিতে নোবেলজয়ী ড. মোহাম্মদ ইউনুস।

বাংলাদেশের মানুষ কতটা ফুটবলপ্রেমী এবং বার্সেলোনার পাশাপাশি বার্সার খেলোয়ারদের কেমন ভক্ত তা এর আগে বার্সার ক্লাবে গিয়ে হয়তো কেউ অতটা স্পষ্ট করে প্রকাশ করতে পারেন নি।

সেখানে আগমনকে কেন্দ্র করে সবশেষে বার্সা কর্তৃপক্ষ নোবেলজয়ী ড. ইউনুসকে আন্তরিক ধন্যবাদ জানান।

ভিডিওটি দেখতে ক্লিক করুন:[embedyt] http://www.youtube.com/watch?v=HtFKxVZBXcU[/embedyt]

সানবিডি/ঢাকা/রাআ