সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবক নিহত

জেলা প্রতিনিধি || প্রকাশ: ২০২২-০৬-২০ ২০:৫৩:১১ || আপডেট: ২০২২-০৬-২০ ২০:৫৩:১১

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মাকছুদুর রহমান (৪০) নামে লক্ষ্মীপুরের এক যুবকের মৃত্যু হয়েছে। সৌদি আরব সময় রোববার (১৯ জুন) সকালে ট্যাক্সিতে করে কাজে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মাকছুদের বাড়ি লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের লুধুয়া এলাকায়। তবে নদী ভাঙনের শিকার হয়ে বসতভিটা হারিয়ে তার পরিবারের সদস্যরা কমলনগর ও নোয়াখালী সদর উপজেলার সীমান্তবর্তী আন্ডারচর এলাকায় বসবাস শুরু করেছেন।

তার বাবার নাম সামছুদ্দিন। দেশে থাকাবস্থায় তিনি মাছ বিক্রি করতেন। প্রায় ৭ মাস আগে শ্রমিকের ভিসায় সাড়ে ৬ লাখ টাকা খরচ করে সৌদি আরবে যান মাকছুদ। বাড়িতে তার বাবা-মা এবং স্ত্রীসহ চার মেয়ে ও দুই শিশুপুত্র রয়েছে।

মাকছুদের মামা মো. সারোয়ার বলেন, ধারদেনা করে সে সৌদি আরবে পাড়ি জমায়। তাদের পারিবারিক অবস্থা একেবারেই দুর্দশাগ্রস্ত।

সৌদি আরবে থাকা মাকছুদের সহকর্মীদের বরাত দিয়ে তিনি বলেন, মাকছুদ তার সহকর্মীদের সঙ্গে রোববার সকালে ট্যাক্সিক্যাবে করে কাজে যাচ্ছিল। সৌদি আরবের নাজরান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাকছুদের মৃত্যু হয়। তার সঙ্গে থাকা আরও দুইজন একই দুর্ঘটনায় মারা যান। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে। মরদেহ দ্রুত দেশে আনার দাবি জানান পরিবারের সদস্যরা।

এএ