সাবিনারা পাচ্ছেন আরও ৫০ লাখ টাকা পুরস্কার

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২২-০৯-২১ ১৬:৩১:০১

সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমবার শিরোপা জয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি আতাউর রহমান। তিনি তার বাণিজ্যিক প্রতিষ্ঠান তমা গ্রুপের পক্ষ থেকে এই পুরস্কার দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনা খাতুনের নেতৃত্বাধীন বাংলাদেশ দলকে বরণ করতে গিয়ে এ ঘোষণা দেন বাফুফের ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান।

সাবিনারা নেপাল থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে বিমানবন্দরে অবতরণ করেন। এরপর তাদের কেক কেটে ও ফুল দিয়ে বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।

সেখান থেকে ছাদখোলা বাসে যাত্রা শুরু করে বাফুফে কার্যালয়ে যাবে নারী ফুটবল দল।

বাফুফে ভবনে উপস্থিত থাকবেন সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুল দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে।

এর আগে সকালে কোচ গোলাম রাব্বানী ছোটনের দলকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও।

এ সময় তিনি বলেন, নারী ফুটবল দল অসাধারণ নৈপুণ্য ও ঐতিহাসিক অর্জনের মাধ্যমে পুরো জাতিকে গর্বিত করেছে। তাদের এই কীর্তির মর্যাদা দিতে ও সমর্থনে পুরো দলকে বিসিবির পক্ষ থেকে ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।

সানবিডি/এমআর

Print Print