কিশোরগঞ্জের পূবালী ব্যাংকের উপশাখার উদ্বোধন

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-০৪ ১৭:১১:০৫ || আপডেট: ২০২০-০২-০৪ ১৭:১১:০৫

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ কিশোরগঞ্জের তাড়াইলে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখা সম্প্রতি শুভ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপশাখাটি শুভ উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আযীযুল হক।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ময়মনসিংহ অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক চৌধুরী মোঃ শফিউল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আযীযুল হক বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এবং তাড়াইলবাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক কিশোরগঞ্জের তাড়াইলে উপশাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই উপশাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান।

গেস্ট অব অনার এর বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি এলাকার জনগণকে আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন, তাড়াইল উপশাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।