পাবনায় স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০২০-০২-০৬ ১০:১৯:৪৫ || আপডেট: ২০২০-০২-০৬ ১০:১৯:৪৫

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন- ২ এর বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার পাবনার রত্নদ্বীপ রিসোর্টে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানির হেড অব অপারেশন মালিক মোহাম্মদ সাঈদ, চীফ সেলস এন্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান এবং হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান।

এছাড়াও সম্মেলনে একাউন্টস এন্ড ফিন্যান্স বিভাগের পরিচালক মো. গোলাম কিবরিয়া, এইচআর বিভাগের উপ-মহাব্যবস্থাপক, মসি মোনামী হক ও অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই সম্মেলনে অঞ্জন চৌধুরী তার বক্তব্যে মানসম্মত পণ্য বিক্রয় এবং সেবার পরিধির আরও উন্নয়ন সাধন করে গ্রাহক এবং ব্যবসায়িক পার্টনারদের মন জয় করার ওপর আলোকপাত করেন। প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন তিনি।

সম্মেলনে লিন্ডে বাংলাদেশ প্রতিষ্ঠানের কান্ট্রি হেড ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহসিন উদ্দিন আহমেদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশি মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপণন করে আসছে। ব্যবসার বাইরেও দায়িত্ববোধ থেকে ভোক্তা ও পার্টনারদের কথা চিন্তা করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিক্যাল ক্যান্সার, নারী অধিকারের মতো অনেক সামাজিক সচতেনতামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

এই দিনের সম্মেলনে জোন- ২ (ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে বিভাগ) সেলস টিমের সব সদস্য অংশগ্রহণ করেন।

সম্মেলনের আগের দিন তারা ফ্যাক্টরিতে মানসম্মত পণ্য উৎপাদন ও বিতরণের পুরো প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন।

সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার-২০১৯ সহ অন্যান্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

সর্বশেষে নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।