কিশোরগঞ্জে অফিসে ঢুকে প্রধান শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-০৬ ১৯:৪৬:৩৮ || আপডেট: ২০২০-০২-০৬ ১৯:৪৬:৩৮

প্রধান শিক্ষককে মারধর করায় কিশোরগঞ্জের মাগুড়া শাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি শাহ মুরাদ রুবেলের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ম্যানেজিং কমিটি গঠনের জন্য মাইকিং করায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে প্রেস ক্লাবের সামনের সড়কে শিক্ষকরা এ কর্মসূচি পালন করেন।

প্রতিবাদ সমাবেশ শেষে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হেদায়েত হোসেন, সেক্রেটারি মাহমুদ শরিফ, কেশবা মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, মাগুড়া মাস্টারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম ও উত্তর দুরাকুটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম প্রমুখ।

বক্তারা ওই বিদ্যালয়ের সাবেক সভাপতি মুরাদ শাহ রুবেলকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে আল্টিমেটাম দেন।

উল্লেখ্য, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জন্য মাইকিং করায় ২১ জানুয়ারি বিদ্যালয়ের অফিস কক্ষে ঢুকে ও ২৪ জানুয়ারি পাগলাপীরে প্রধান শিক্ষক শফিকুল ইসলামকে আটক করে শাহ মুরাদ রুবেল ও তার লোকজন বেদম মারপিট করে।