বেসিস সফট এক্সপো ২০২০ এ অংশগ্রহণ করছে অফিস ক্লিক

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-০৯ ১১:১০:১৪ || আপডেট: ২০২০-০২-০৯ ১১:১০:১৪

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে আয়োজিত ১৬তম বেসিস সফট এক্সপো ২০২০(ফেব্রুয়ারি ৬-৯, ২০২০)-এ office click অংশগ্রহণ করছে। office click হলো অরওজ্যানিক রিসোর্সেস (বিডি) লিমিটেড-এর একটি অঙ্গ প্রতিষ্ঠান এবং মালয়েশিয়া ভিত্তিক স্বনামধন্য বাণিজ্যিক প্রতিষ্ঠান অরওজ্যানিক গ্রুপ-এর একটি ব্র্যান্ড। দর্শনার্থীদেরকে বিভিন্ন B2B ই-কমার্স সেবার সাথে পরিচিতি করার লক্ষ্যে office click এই প্রদর্শনীতে প্রথমবারের মতো ডিজিটাল কমার্স জোনের আওতায় অংশগ্রহণ করছে।

office click-এর প্যাভিলিয়নে দর্শনার্থীদের জন্য রয়েছে বিভিন্ন আকর্ষণীয় অফার। এই প্যাভিলিয়নে পণ্য অর্ডার করলে বিক্রয় মূল্যের উপর ১৫% ডিসকাউন্ট লাভ করা যাবে। এছাড়াও দর্শনার্থীরা বিভিন্ন গেমসে -এ অংশগ্রহণ করে পুরস্কার জেতার সুযোগ লাভ করবেন। গেমস-এর মধ্যে রয়েছে মিনি গলফ, সিলেক্ট লোকেশন গিফট  ইত্যাদি।

সুবিধাজনক উপায়ে উন্নতমানের সেবার অভিজ্ঞতা লাভের ক্ষেত্রে বাণিজ্যিক প্রতিষ্ঠানসমূহের জন্য office click-একটি সহজলভ্য মাধ্যম। office click- এর ওয়েবসাইটে যেকোনো প্রতিষ্ঠান বিনামূল্যে নিজস্ব অ্যাকাউন্ট খুলে প্রয়োজনীয় অফিস সামগ্রী (আইটি সামগ্রী, স্টেশনারী পণ্য, কিচেন সামগ্রী, পরিছন্নতার পণ্য) এবং অফিসের সলিউশনস (ডিজিটাইজিং, ডকুম্যান্ট ম্যানেজম্যান্ট সিস্টেম, ফিজিক্যাল আরকাইভিং) সেবা গ্রহণ করতে পারবেন। office click এর একটি বিশেষ সুবিধা হলো এর ওয়েবসাইটে রেজিস্টারকৃত প্রতিষ্ঠান তার ক্রয়কৃত পণ্যের তথ্য বিশ্লেষণ দ্বারা অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন। অফিস সামগ্রী অর্ডার প্রক্রিয়াকে সহজতর করে স্বল্প সময়ে এবং স্বল্প খরচে সুবিধাজনক উপায়ে একই সাইটের আওতায় বিভিন্ন সেবা প্রদান করাই officeclick- এর উদ্দেশ্য।

বর্তমানে গুলশান-২, উত্তরা, গাজীপুর এবং টঙ্গীতে office click এর নিজস্ব অয়্যারহাউস অবস্থিত, যার ফলে প্রশিক্ষিত ও নিবেদিত প্রাণ ডেলিভারী দল বিভিন্ন স্থানে স্বল্প সময়ে প্রয়োজনীয় পণ্য সরবরাহ করতে সক্ষম হয়। বিস্তারিত তথ্য জনা যাবে www.officeklick.com ভিজিট করে।