১৩ ফেব্রুয়ারি থেকে জয়পুরহাটে এসএমই পণ্যমেলা

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২০-০২-১২ ১৫:৪৫:২৫ || আপডেট: ২০২০-০২-১২ ১৫:৪৫:২৫

জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে ১৩ থেকে ১৯ ফেব্রুয়ারি সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্যমেলার আয়োজন করা হয়েছে। মেলা উপলক্ষে গতকাল সকাল সাড়ে ১০টায় জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসএমই ফাউন্ডেশনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসএমই ফাউন্ডেশনের আয়োজনে এবং জয়পুরহাট জেলা প্রশাসন, বিসিক, নাসিব ও জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ মেলা উপলক্ষে সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন বলেন, এসএমই ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্য বাজারজাতে সহায়তার জন্য এবং উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও ক্রেতা-বিক্রেতার সংযোগ স্থাপনে স্থানীয় প্রশাসন, ব্যবসায়িক প্রতিনিধিসহ সব স্টেকহোল্ডারকে সম্পৃক্ত করে সপ্তাহব্যাপী এ মেলার আয়োজন করেছে।

উল্লেখ্য, মেলার উদ্বোধনী উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি বেলা ৩টা ৩০ মিনিটে স্থানীয় শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠ পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাদেকুর রহমান, জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি, সহকারী কমিশনার (এনডিসি) শাহরিয়ার খান, জয়পুরহাট বিসিক শিল্প নগরীর উপব্যবস্থাপক ও মেলার সদস্য সচিব আকতারুল আলম চৌধুরী, শিল্প নগরী কর্মকর্তা আবু হাশেম প্রমুখ।

সানবিডি/এনজে