ঢাকাটাইমস সম্পাদকের পাশে এলজিআরডিমন্ত্রী

|| প্রকাশ: ২০১৬-০১-২৫ ২০:০৮:৪২ || আপডেট: ২০১৬-০১-২৫ ২০:০৯:২৯

125_99862_0দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম এবং সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনকে দেখতে হাসপাতালে গেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

সোমবার সন্ধ্যার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে গিয়ে আরিফুর রহমানের বা পায়ে অস্ত্রোপচারের খোঁজখবর নেন তিনি। মন্ত্রী বেশ কিছুক্ষণ আরিফুর রহমানের পাশে অবস্থান করেন। সর্বোৎকৃষ্ট চিকিৎসা সেবার মাধ্যমে তাকে দ্রুত সারিয়ে তুলতে ডাক্তারদের নির্দেশনাও দেন। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন তার একান্ত সহকারী সচিব ফুয়াদ হোসেন।

এর আগে ২০ জানুয়ারি ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর ২১ জানুয়ারি আরিফুর রহমানকে দেখতে স্কয়ার হাসপাতালে গিয়েছিলেন এলজিআরডিমন্ত্রী।

সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর ২০ জানুয়ারি রাতেই আরিফুর রহমান স্কয়ার হাসপাতালে ভর্তি হন। আজ দুপুরে তার পায়ে অস্ত্রোপচার করা হয়। প্রায় আড়াই ঘণ্টা বা পায়ে অস্ত্রোপচার হয়। ওই হাসপাতালেই তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সকলের কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। ঢাকাটাইমস পরিবারও সম্পাদক আরিফুর রহমানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

সূত্র: ঢাকাটাইমস

সানবিডি/ঢাকা/রাআ