নির্বাচন করে ক্ষমতায় আসুন: রেলপথমন্ত্রী

|| প্রকাশ: ২০১৬-০১-৩০ ১৯:৫৯:৪৯ || আপডেট: ২০১৬-০১-৩০ ২০:০০:২২

1 (2)কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় কাশীনগর বি,এম, উচ্চ বিদ্যালয়ের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন বাংলাদেশ সরকারের রেলপথমন্ত্রী মোঃ মজিবুল হক মুজিব এমপি। উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সকল ইউনিয়নের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কাশীনগর বি,এম, উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হওয়ার পর প্রথমবারের মতো রেলপথমন্ত্রী মোঃ মজিবুল হক মুজিব এমপির উদ্যোগে পুনর্মিলনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শুরু থেকে সকল জীবিত শিক্ষক, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। বিশেষ আর্কষণ হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রামের গণমানুষের নেতা বাংলাদেশ সরকারের রেলপথমন্ত্রী মোঃ মজিবুল হক মুজিব এমপি। তিনি এই বিদ্যালয়ের এস.এস.সি ১৯৬৫ ব্যাচের ছাত্র ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি কাশীনগর বি,এম, উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন উনয়ন্ন মূলক কাজের কথা বলেন। আরো বলেন সরকারের মেয়াদ আরো তিন বছর আছে, এর মধ্যে বাকি থাকা সকল কাজ করে দিব। তিনি বলেন শেখ হাসিনার সরকার নতুন রেল লাইন তৈরি করে পুরাতন রেল লাইন মেরামত করেন, খালেদার সরকার রেলে আগুন ধরিয়ে দেন।

২০ দলের নেত্রীর উদ্দেশ্যে তিনি বলেন- হরতাল,অবরোধ দিয়ে সরকারি বেসরকারী অনেক কিছু নষ্ট করেছেন আর নয়, যদি ক্ষমতায় আসতে চান তাহলে নির্বাচন করে সকলের মতামত নিয়ে ক্ষমতায় আসুন।

পরে নিজের সুস্থতার জন্য দোয়া চেয়ে সকলের সাথে মোনাজাতে অংশ নেন।

সানবিডি/ঢাকা/রাআ