পুঁজিবাজারের উন্নয়নে অর্থমন্ত্রণালয়ের সঙ্গে বিএসইসির বৈঠক

নিজস্ব প্রতিবেদক || প্রকাশ: ২০২১-১১-২৮ ১৯:৪৫:০৯ || আপডেট: ২০২১-১১-২৮ ২০:০৮:৩৫

অর্থমন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুর রউফ চৌধুরী ও অর্থমন্ত্রণালয়ে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সেলিম উল্লাহর সঙ্গে বৈঠক করেছেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও কমিশনার অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ। আজ রোববার (২৮ নভেম্বর) অর্থমন্ত্রণালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, পুঁজিবাজারের উন্নয়নের লক্ষ্যে করণীয় নিয়ে বৈঠকে আলোচনা হয়। এতে পুঁজিবাজারের সার্বিক দিক নিয়ে আলোচনা করা হয়। এই বাজারকে এগিয়ে নিতে বিএসইসির পক্ষ থেকে বিভিন্ন বিষয় তুলে ধরা হয়। যার আলোকে অর্থমন্ত্রণালয় থেকে পুঁজিবাজারের উন্নয়নে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন দুই সচিবে।

এসময় পুঁজিবাজারের যোগ্য নেতৃত্ব দেওয়ার কারনে অর্থমন্ত্রণালয়ের পক্ষ থেকে শিবলী কমিশনের প্রশংসা করা হয়।

বৈঠকের বিষয়ে ড. শেখ সামসুদ্দিন আহমেদ সানবিডিকে বলেন, পুঁজিবাজারের বর্তমান অবস্থা ও আগামী দিনের করণীয় বিভিন্ন বিষয়ে নিয়ে আজকের বৈঠকে আলোচনা হয়েছে। পুঁজিবাজারের উন্নয়নে আমাদের দিক থেকে অনেকগুলো বিষয় উপস্থান করেছি। পুঁজিবাজার ও দেশের অর্থনৈতিক উন্নয়নে অর্থ মন্ত্রণালয় ও আর্থিক প্রতিষ্ঠান সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

এএ

পুঁজিবাজারের সব খবর পেতে জয়েন করুন 

Sunbd Newsক্যাপিটাল নিউজক্যাপিটাল ভিউজস্টক নিউজশেয়ারবাজারের খবরা-খবর