স্ট্যান্ডার্ড ব্যাংকের অ্যানুয়াল বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২২-০১-২২ ১৬:২৩:৫২ || আপডেট: ২০২২-০১-২২ ১৬:২৩:৫২

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের “অ্যানুয়াল বিজনেস কনফারেন্স- ২০২২” অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) কোভিড- ১৯ (করোনা ভাইরাস) এর সংক্রমণের ঝুঁকি এড়াতে ভার্চুয়াল প্লাটফর্ম-এ আয়োজিত এই কনফারেন্স-এ সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ।

শনিবার (২২ জানুয়ারি) ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল এর প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ ।

প্রধান অতিথির বক্তব্যে জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ বিগত দিনে ব্যাংকের অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং উক্ত সাফল্যে অবদানের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানান।

তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যে উত্তম সেবা প্রদান ও আধুনিক প্রযুক্তি নির্ভর গতিশীল বহুমুখী ব্যাংকিং সেবা প্রদানের উপর গুরুত্ব আরোপ করেন। ব্যাংক এর সকল শাখার ম্যানেজারবৃন্দের অনলাইন অংশগ্রহণে আয়োজিত এই কনফারেন্সে সভাপতি খন্দকার রাশেদ মাকসুদ ব্যবসা পর্যালোচনা ও ঋণ আদায় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা প্রদান করেন ও এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।

কনফারেন্সে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো জনাব মোঃ তৌহিদুল আলম খান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মোঃ মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

এএ