এক ভরি ওজনের স্বর্ণপদক পেলেন পাপন ও শাহেদ

স্পোর্টস ডেস্ক || প্রকাশ: ২০২২-০৫-১৩ ২২:৪৫:১১ || আপডেট: ২০২২-০৫-১৩ ২২:৪৫:১১

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সংগঠক পরিষদ, ফোরাম হিসেবে পরিচিত। শুক্রবার (১৩ মে) কক্সবাজারে হোটেল রয়েল টিউলিপে ফোরামের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে অতিথি হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

সারাদেশের সংগঠকদের এই মিলনমেলায় জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠকদেরদের অগ্রাধিকার ভিত্তিতে সম্ভাবনাময়ী খেলায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পৃষ্ঠপোষকতার প্রতিশ্রুতি দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

অনুষ্ঠানে বিসিবি প্রধান বলেন, ‘আপনারা চার-পাঁচটা খেলা চিহ্নিত করেন। পাঁচ বছর মেয়াদী পরিকল্পনা তৈরি করে বিসিবিতে পাঠান। শাহেদ ভাইকে (বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব) সঙ্গে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যাব। আমার ধারণা আপনাদের সমস্যার থাকার কথা নয়।’

প্রধানমন্ত্রীর সঙ্গে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের নেতৃবৃন্দের সাক্ষাতের ব্যবস্থা করে দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন নাজমুল হাসান পাপন।

জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে ২০১৫ থেকে ২০২২-এ ৮ বছরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে এবং বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজাকে বিশেষ পুরস্কারে ভুষিত করা হয়েছে। এই দুই সংগঠকের হাতে তুলে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় এক ভরি ওজনের একটি করে স্বর্ণপদক। এক বছর অন্তর অন্তর এই পুরস্কার দেয়া হবে বলে অঙ্গীকার করেছে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীরের সঞ্চলনা ও উপস্থাপনায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ.জ.ম নাছির, সংগঠনের মহাসচিব আশিকুর রহমান মিকু, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম বি সাইফ মোল্লা, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী দারা এবং ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আবুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান ঈদ পূর্ণমিলনী সভায় বক্তব্য রাখেন।

এএ