সাউথইস্ট ব্যাংক-হাব সমঝোতা স্মারক স্বাক্ষরিত

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২২-০৫-২০ ১৯:১২:৫৮ || আপডেট: ২০২২-০৫-২০ ১৯:১২:৫৮

সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং হজ্জ্ব এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) সম্প্রতি একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন এবং হজ্জ্ব এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) -এর প্রেসিডেন্ট এম শাহাদাত হোসেন তসলিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এর মাধ্যমে পবিত্র হজ্জ্ব পালনে ইচ্ছুক সম্মানিত হজ্জ্বযাত্রীদের সেবা প্রদানকারী হজ্জ্ব এজেন্সীগুলোর অভিভাবক ‘হাব’ এর সম্মানিত সদস্যদের হজ্জ্ব সংক্রান্ত ফি এবং অন্যান্য খরচ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে জমা দেওয়ার জন্য সাউথইস্ট ব্যাংকের আকর্ষণীয় সার্ভিস ও বিশেষ সেবা সমূহ রয়েছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড ‘হাব’ সদস্যদের কোন চার্জ ছাড়াই প্রিপেইড হজ্জ্ব কার্ড এবং ডুয়েল কারেন্সী ডেবিট /ক্রেডিট (ভিসা এবং মাস্টার কার্ড) ইস্যু করে ‘হাব’ সদস্যদের সেবা প্রদান করবে। এছাড়াও, ব্যাংক হজ্জ্ব এজেন্সীগুলোকে সৌদী আরবের যে কোন ব্যাংকে একাউন্ট খুলতে সহায়তা করবে এবং সেই একাউন্টের মাধ্যমে বাড়ি ভাড়া এবং অন্যান্য অনুমোদিত খরচ প্রদানের জন্য সহযোগিতা করবে। ‘হাব’ সদস্যরা কোন চার্জ ছাড়াই ব্যাংকের যে কোন শাখায় অনলাইন ক্লিয়ারিংয়ের জন্য নগদ ও চেক জমা দিতে পারবেন।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, কয়েকটি শাখার শাখা ব্যবস্থাপক এবং ‘হাব’ এর উর্ধ্বতন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

এএ