এনসিসি ব্যাংকের নতুন ২টি পণ্যসেবা চালু

সান বিডি ডেস্ক || প্রকাশ: ২০২২-০৫-২১ ১৯:৪৮:৪২ || আপডেট: ২০২২-০৫-২১ ১৯:৪৮:৪২

২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “এনআরবি হোম লোন এবং মাইক্রো এটিএম” নামে ০২ নতুন পণ্যসেবা চালু করলো এনসিসি ব্যাংক।

ঢাকাস্থ এনসিসি ব্যাংক ভবনে সম্প্রতি এ সেবার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার।

এ সময় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ রাফাত উল্লা খান, মোঃ মাহবুব আলম ও মোঃ জাকির আনাম, হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, চীফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, কোম্পানী সচিব মোঃ মনিরুল আলম, হেড অব মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস ডিভিশন মোহাম্মদ রিদওয়ানুল হক এবং রেমিটেন্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মোঃ মাহ্ফুজুর রহমানসহ সংশ্লিষ্ট বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার বলেন, এনসিসি ব্যাংক বিভিন্ন সেবার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় “এনআরবি হোম লোন এবং মাইক্রো এটিএম” নামে ০২ নতুন পণ্যসেবা চালু করেছে। তিনি আরও বলেন, যুগোপযুগী বিভিন্ন প্রযুক্তি নির্ভর পণ্যসেবা অর্ন্তভূক্তির মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জনে কাজ করছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বলেন, এনসিসি ব্যাংক সবসময় গ্রাহকদের বর্ধিত চাহিদা পূরণে সচেষ্ট রয়েছে। রেমিট্যান্স প্রেরণকারী প্রবাসী বাংলাদেশীদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে এবং তাঁদের স্থায়ী সম্পত্তি তৈরিতে এনসিসি ব্যাংক এনআরবি হোম লোন পণ্যটি সহায়ক হবে। এছাড়া, মাইক্রো এটিএম সেবা থেকে এনসিসি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকবৃন্দ নির্ধারিত মার্চেন্ট আউটলেট থেকে চঙঝ মেশিন এর মাধ্যমে স্বল্প খরচে টাকা উত্তোলন করতে পারবে।

এএ