‘ব্রাদার কর্পোরেট নাইট ২০২২’ অনুষ্ঠিত

সান বিডি ডেস্ক আপডেট: ২০২২-১১-১৬ ২১:১১:৫০


আগামীর দিনগুলোতে সম্পর্ক অটুট রাখতে এবং একসাথে বহুদুর এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয়ে জাপানিজ মালটি-ন্যাশনাল অফিস ইকুইপমেন্ট জায়ান্ট ‘ব্রাদার’ এবং দেশের সবচেয়ে বড় আইটি ডিসট্রিবিউশন কোম্পানি ‘গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড’ এর মধ্যকার ‘ব্রাদার কর্পোরেট নাইট ২০২২’ অনুষ্ঠিত হয়েছে।

গত ১৪ই নভেম্বর অনুষ্ঠিত এই কর্পোরেট নাইট এর আয়োজক ছিল গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এবং অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন উভয় কোম্পানির টপ অফিসিয়ালস এবং পার্টনাররা।

অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানেরই গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন। তাছারাও নলেজ শেয়ারিং হিসেবে, প্রিন্টার এবং স্ক্যানার এর প্রয়োজনীয়তা, ব্রাদার এর উন্নত এবং আপ-টু-ডেট প্রজুক্তির নতুন নতুন প্রিন্টিং এবং স্ক্যানিং সলিউশন এবং কিভাবে এগুলো আমাদের কাজকে আরো সহজ করে তুলবে ইত্যাদি বিষয়াদি নিয়ে আলোচনা হয়।

অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির সম্মানিত চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার, ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার, জেনারেল ম্যানেজার মোহাম্মাদ কামরুজ্জামান, ডেপুটি জেনারেল ম্যানেজার মিজানুর রহমান, ব্রাদার বিজনেস হেড গোলাম সরওয়ার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছারাও ব্রাদার এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্রাদার ইন্টারন্যাশনাল গালফ এর ম্যানেজিং ডিরেক্টর কেন্নোসুকি হিরানো, সেলস ম্যানেজার ভাভিক মাতানি, মার্কেটিং ম্যানেজার মিস ভার্জিনিয়া জোনাথন, স্ক্যানার এবং লেবেল প্রিন্টার ম্যানেজার মোহাম্মাদ ওমর আলি সায়েদ।

এএ

Print Print