দেশি স্টার্টআপে আড়াই কোটি টাকা বিনিয়োগ করবে রবি

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২২-১১-২১ ১৮:২৬:০১


দেশি স্টার্টআপে আড়াই কোটি টাকা বিনিয়োগ করবে মোবাইল অপারেটর রবি। প্রতিষ্ঠানটির ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারসের তৃতীয় সংস্করণে স্টার্টআপের ধারণা জমা দিয়ে এ বিনিয়োগ পাওয়া যাবে। এ জন্য উদ্যোক্তাদের কাছ থেকে ধারণা জমা নেওয়ার কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি।

সোমবার (২১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানিয়েছে, আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত https://www.robi.com.bd/en/personal/r-ventures লিংকে গিয়ে নিজেদের ধারণা জমা দিতে পারবেন উদ্যোক্তারা।

রবির তথ্যমতে, জমা দেওয়া ধারণাগুলো থেকে প্রাথমিকভাবে প্রায় ৫০টি স্টার্টআপ নির্বাচন করা হবে। নির্বাচিত স্টার্টআপগুলোকে রবির শীর্ষ পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্য বিনিয়োগকারীদের সামনে নিজেদের প্রস্তাবগুলোর কার্যকারিতা তুলে ধরতে হবে। সেরা ১৫ থেকে ২০টি স্টার্টআপ পাবে বিনিয়োগ।

উল্লেখ্য, রবির আর-ভেঞ্চারস নামের ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্মটি বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) অনুমোদিত অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড প্ল্যাটফর্ম, যা আর-ভেঞ্চারস প্রাইভেট ইক্যুইটি ফান্ড হিসেবে গঠন করা হয়েছে। প্ল্যাটফর্মটির সহযোগী হিসেবে রয়েছে এসবিকে টেক ভেঞ্চারস।

এএ

Print Print