বাংলালিংক ও ওয়ালটন-এর মধ্যে সমঝোতা চুক্তি

সান বিডি ডেস্ক প্রকাশ: ২০২২-১১-২৩ ১৬:৫০:৩৮


বাংলালিংক সম্প্রতি ওয়ালটন-এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে, ওয়ালটন-এর নতুন ডিভাইসে বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের অ্যাপ ‘টফি’ প্রি-ইন্সটলড্‌ থাকবে। বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও ওয়ালটন ডিজি-টেক ইন্ডাসট্রিজ-এর ডেপুটি ম্যাসেজিং ডিরেক্টর মো. লিয়াকত আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ, ওয়ালটন-এর চিফ বিজনেস অফিসার (কম্পিউটার প্রোডাক্টস) মো. তৌহিদুর রহমান রাদ ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এবার শুধুমাত্র দেশের সবচেয়ে বড় ডিজিটাল প্ল্যাটফর্ম টফি দর্শকদের জন্য ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM লাইভস্ট্রিম করছে। এই প্ল্যাটফর্মে দর্শকরা সিনেমা, নাটক, সিরিজ ও লাইভ টিভি চ্যানেলের মতো বিনোদনের বিভিন্ন কনটেন্টও উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন,“দেশের দ্রুততম মোবাইল ইন্টারনেট সেবা প্রদানের পাশাপাশি আমরা প্রযুক্তি ব্যবহারে অভ্যস্ত গ্রাহকদের চাহিদা পূরণের জন্য বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা চালু করেছি। গ্রাহকদেরকে মানসম্পন্ন বিনোদনের সুযোগ প্রদানের প্রতিশ্রুতি থেকে শুধুমাত্র টফি-তে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM-এর লাইভস্ট্রিম চালু করা হয়েছে। ওয়ালটনের সাথে আমাদের অংশীদারিত্ব আরও বেশি সংখ্যক দর্শককে ডিজিটাল ডিভাইসে এই মেগা ইভেন্ট উপভোগ করার সুযোগ দেবে।”

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাসট্রিজ-এর ডেপুটি ম্যাসেজিং ডিরেক্টর মো. লিয়াকত আলী বলেন, “টফি ইতোমধ্যে দেশের অন্যতম জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। প্রি-ইন্সটলড্‌ টফি অ্যাপের মাধ্যমে দর্শকরা বিভিন্ন ধরনের মানসম্পন্ন কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এই মুহূর্তে গ্রাহকদের জন্য অ্যাপটির সবচেয়ে বড় সুবিধা হল ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM-এর লাইভস্ট্রিম।”

৭০ লক্ষ মাসিক সক্রিয় ব্যবহারকারীসহ টফি দর্শকদের ডিজিটাল বিনোদনের উন্নততর অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

এএ

Print Print