শুভাকাঙ্খীদের ধন্যবাদ দিলেন মেসি

প্রকাশ: ২০১৫-০৯-২৯ ১৮:৩২:০৪


messi news limon_85098ইনজুরির পর যে সমস্ত শুভাকাঙ্খী বিভিন্ন সময়ে নিজেদের সমর্থন জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি।

লা লিগায় লাস পালমাসের বিপক্ষে ২-১ গোলে জয়ী ম্যাচটিতে মাত্র দশ মিনিট মাঠে ছিলেন আর্জেন্টাইন তারকা। ক্যাম্প ন্যুর ম্যাচে চার মিনিটে রাইট উইং দিয়ে কাট করে ঢুকতে গিয়ে সফরকারী ডিফেন্ডার পেড্রো বিগাস তাকে ট্যাকেল করেন। এতে মেসির বাম পায়ের লিগামেন্টে আঘাত লাগে। মাঠেই তাকে কিছুক্ষণ চিকিৎসা দেয়া হয়।

ধারণা করা হয়েছিল মেসি হয়ত খেলতে পারবেন। আবারও খেলা শুরু করলেও বেশিক্ষণ থাকতে পারেননি। পরে তার পরিবর্তে মুনির এল হাদাদিকে মাঠে নামান কোচ লুইস এনরিকে। এই ইনজুরিতে আক্রান্ত হয়ে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন মেসি। পরবর্তীতে ক্লাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

আর এই সময়ে দ্রুত সুস্থ উঠার জন্য যে সমস্ত সমর্থক তাদের শুভকামনা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আর্জেন্টাইন অধিনায়ক।

নিজের অফিসিয়াল ফেসবুকে মেসি লিখেছেন, ‘শুভকামনা জানিয়ে বার্তা দেবার জন্য সবাইকে ধন্যবাদ। যে ফুটবলকে ভালবাসে তার জন্য মাঠের বাইরে থাকাটা সবচেয়ে কঠিন কাজ। এখন শুধুমাত্র ভালভাবে সুস্থ হয়ে মাঠে ফেরার অপেক্ষা।’

ইনজুরির কারণে ক্লাবের গুরুত্বপূর্ণ খেলা তো রয়েছেই তার সাথে যোগ হয়েছে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ। এই সময়ের মধ্যে বাছাইপর্বে আর্জেন্টিনার চারটি ম্যাচ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এরপর অবশ্য মেসিকে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোর জন্য প্রস্তুতি নিতে হবে। আগামী ২২ নভেম্বর সান্টিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে যাবে বার্সেলোনা।

সানবিডি/ঢাকা/রাআ

Print Print