খুলনায় প্রতিপক্ষের হামলায় কলেজ ছাত্রীসহ একই পরিবারের ৩ জন জখম

|| প্রকাশ: ২০১৬-০১-২১ ১৯:৪১:৫৩ || আপডেট: ২০১৬-০১-২১ ১৯:৪১:৫৩

 

নতুন ঘর নির্মানকে কেন্দ্র করে প্রতিপক্ষের চিহ্নিত সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় কলেজ ছাত্রীসহ একই পরিবারের ৩ জন গুরুতর জখম হয়েছে। তাদেরকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় খুলনার ফুলতলা থানাধীন গাড়াখোলা মহলদার পাড়ায়। আহতরা হলেন মহলদারপাড়ার মৃতঃ সৈয়দ মহলদারের পুত্র সাইফুল মহলদার (৪৮), বোন মমতাজ বেগম (৪৬) এবং কন্যা ও কলেজ ছাত্রী তানিয়া খাতুন (২৩)।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল ইসলাম জানান, পৈত্রিক ভিটায় পাকা বাড়ি নির্মানের সময় প্রতিবেশী রবিউল, আহাদসহ ৭/৮ জনের সশস্ত্র চিহ্নিত সন্ত্রাসীরা বৃহস্পতিবার সকালে নির্মান কাজ বন্ধ করে দেয়। ঘটনাস্থলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় বোন মমতাজ ও ফুলতলা মহিলা ডিগ্রী কলেজ পড়ূয়া কন্যা তানিয়া ঠেকাতে আসলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর জখম করে।

এলাকাবাসী তাদেরকে গুরুত্বর অবস্থায় ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ও এসআই শফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসআই শফিউল আলম বলেন, চাচার ওসিয়তনামা অনুযায়ী নির্ধারিত জায়গায় সাইফুল মহলদার পাকা বাড়ি নির্মানকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তারা আহত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সানবিডি/ঢাকা/আহো