চাঁদপুরের হাইমচর উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

|| প্রকাশ: ২০১৬-০১-২৩ ২২:২৪:৫৬ || আপডেট: ২০১৬-০১-২৪ ১৮:৩১:১৬

IMG_20160123_211128_608আজ ২৩ জানুয়ারী সকাল ১০টায় ঢাকাস্থ হাইমচরের কৃতি সন্তানদের সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা নয়ানী বেড়িবাধ, দুপুরে হাইমচর ডিগ্রী কলেজ মাঠে, গন্ডামারা স্কুল মাঠে এবং বিকালে ও মাঝের চরের শীতার্ত পরিবারের মাঝে প্রায় এক হাজার কম্বল বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ড. সলিমুল্ল্যাহ সেলিম, তিনি বলেন ‘মানব সেবাই পরম ধর্ম, প্রত্যেক ধর্মেই মানব সেবাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে। সে লক্ষে ঢাকাস্থ হাইমচর উপজেলা সমিতি শীত বস্ত্র নিয়ে হাইমচরে শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছি।’

তিনি আরও বলেন “আমাদের রাজনৈতিক কোন উদ্দ্যেশ্য নেই। মানুষের কল্যাণে কাজ করাই আমাদের উদ্দ্যেশ্য। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল শামিম।

তিনি বলেন আমরা ঢাকা থাকলেও আমাদের মনটা হাইমচরে পড়ে থাকে, আগামী দিনে হাইমচরবাসী যে কোন কল্যাণে ঢাকাস্থ হাইমচর উপজেলা সমিতি উপজেলা বাসীর পাশে থেকে সহযোগীতা করে যাবে।

দিনভর বিভিন্ন স্থানে কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন সমিতির সাবেক ইউপি  চেয়ারম্যান মো: হাফেজ আহম্মদ যুগ্ন প্রকাশনা সম্পাদক মোঃ মজিবুর রহমান পাটওয়ারী, যুগ্ন প্রচার সম্পাদক মোঃ আলি, হাইমচর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মনোয়ার হোসেন মোল্লা, স্থানীয় মোঃ হাফিজুর রহমান পাটওয়ারী, মুক্তিযোদ্ধা ওমর ফারুক মানিক পাটওয়ারী সহ সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সানবিডি/ঢাকা/রাআ