ছেলের নির্যাতনে হাসপাতালে মৃত্যু শয্যায় মা!!

|| প্রকাশ: ২০১৬-০১-২৪ ২০:৪৫:৩৮ || আপডেট: ২০১৬-০১-২৪ ২০:৪৫:৩৮

m2সাতক্ষীরায় এক সন্তানের নির্যাতনের শিকার হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যু শয্যায় পাঞ্জা লড়ছেন এক অসহায় বৃদ্ধা মা। ঘটনাটি উপজেলার এনামপুর গ্রামে ঘটে। এ ঘটনায় শিকার হয়েছেন অসহায় গর্ভধারিনী মা জোহরা বেগম।সে এনামপুর গ্রামের মৃত কামাল উদ্দীনের স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে পুত্র আবু তালেব(৩৫) তার মা জোহরা বেগমকে শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করে আসছিল। একপর্যয়ে অসহায় মা সইতে না পেরে দেবহাটা থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগের পর কিছুদিন আবু তালেব বাড়ি হতে পালিয়ে যায়। কিছুদিন পরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সহযোগীতায় ভুল শিকার করে বাড়ি ফেরে।

কিন্তু তাতে আর কি হলো? কিছুদিন যেতে না যেতে আবার পুর্বের ন্যায় নির্যাতনের শিকার হন জোহরা বেগম।শনিবার পুনঃরায় অভিযোগ দায়ের  করে বাড়ি ফিরে আসলে পাষন্ড ছেলেও তার বৌ নিজের মাকে বেদম মারধর করে।

একসময় জোহরা বেগম মাটিতে শায়িত হয়ে পরে এবং তার কয়েকটি দাঁত ভেঙ্গে পড়লে স্থানীয়রা এসে উদ্ধার করে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের বিছানায় পাঞ্জা লড়ছেন। এমন অবস্থায় উক্ত এলাকাবাসী পাষন্ড ছেলের শাস্তির দাবী জানিয়েছেন।

সানবিডি/ঢাকা/রাআ