খালেদার জায়গা পাগলা গারদ অথবা আদালতে

|| প্রকাশ: ২০১৬-০১-২৬ ১৪:০৩:৫২ || আপডেট: ২০১৬-০১-২৬ ১৪:০৩:৫২

inu2_99924তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্রের সুযোগ পেয়ে খালেদা জিয়া যদি মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধে শহীদ ও বঙ্গবন্ধুর ব্যাপারে আবোল-তাবোল বকে থাকেন, তাহলে তার জায়গা হবে পাগলা গারদ অথবা আদালতের বারান্দায়। মঙ্গলবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সার্কিট হাউসে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ইনু বলেন, ‘উনি (খালেদা) যদি পাগল হয়ে থাকেন, তাহলে পাগলা গারদে পাঠানো হবে। তাহলে মাফ পাবেন তিনি। আর না হলে আদালতের বারান্দায় যেতে হবে’। তথ্যমন্ত্রী বলেন, পাকিস্তানিদের মতোই খালেদা জিয়া বঙ্গবন্ধু, একাত্তরে শহীদ মুক্তিযুদ্ধের নিয়ে আবোল-তাবোল বকছেন। এর মাধ্যমে তিনি তাদের অপমান করছেন। আমরা তার প্রতিবাদ করছি মাত্র।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি বলেন, ‘এখানে আমরা কেবল সত্যি কথাটাই বলছি। উনি (খালেদা জিয়া) মিথ্যা কথা বলছেন। আমরা কেবল খালেদা জিয়া সম্পর্কে সত্যি কথাটাই বলছি। সুতরাং বেগম খালেদা জিয়ার পক্ষে যারা সাফাই গাওয়ার চেষ্টা করছেন, তাদের উদ্দেশ্যে বলবো, একাত্তরের মুক্তিযুদ্ধ নিয়ে, বঙ্গবন্ধুকে নিয়ে বা বঙ্গবন্ধুর ভূমিকা নিয়ে এবং একাত্তরের শহীদদের আত্মত্যাগের ব্যাপারে যেকোনো কটাক্ষ গ্রহণযোগ্য নয়।’

এসময় আরও উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) সৈয়দ বেলাল হোসেন,  অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, জাসদের জেলা সভাপতি গোলাম মহসিন,  সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন প্রমুখ।

সানবিডি/ঢাকা/আহো